করিনার চোখে চোখ রেখেই ছেলে তৈমুরের জন্মদিনে পোজ দিলেন সইফ

সবে ১ বছর পূর্ণ করল তৈমুর। প্রথম জন্মদিনে খবরের শিরোনামে আসবে না পতৌদির ছোট্ট নবাব, তা কি হয়? শুধু তাই নয়, পতৌদির ছোট্ট নবাবের জন্মদিন উপলক্ষে সেজে উঠেছে পতৌদি প্রাসাদও। কিন্তু, তৈমুরের জন্মদিনে তার কেক কাটার মুহূর্ত দেখবেন না, তা কি হয়?

Updated By: Dec 20, 2017, 05:31 PM IST
করিনার চোখে চোখ রেখেই ছেলে তৈমুরের জন্মদিনে পোজ দিলেন সইফ

নিজস্ব প্রতিবেদন : সবে ১ বছর পূর্ণ করল তৈমুর। প্রথম জন্মদিনে খবরের শিরোনামে আসবে না পতৌদির ছোট্ট নবাব, তা কি হয়? শুধু তাই নয়, পতৌদির ছোট্ট নবাবের জন্মদিন উপলক্ষে সেজে উঠেছে পতৌদি প্রাসাদও। কিন্তু, তৈমুরের জন্মদিনে তার কেক কাটার মুহূর্ত দেখবেন না, তা কি হয়?

তৈমুরের জন্মদিনে করিনার ফ্যান ক্লাবের তরফে বেশ কিছু ছবি শেয়ার করা হয়। যেখানে তৈমুরের কেক কাটার মুহূর্তে দেখা যাচ্ছে তার বাবা-মাকেও। শুধু তাই নয়, ছেলের প্রথম জন্মদিনে করিনার চোখে চোখ রেখে পোজ দেন সইফও। আর সেই ছবি প্রকাশ্যে আসতেই তা  হয়ে যায়। তবে সইফ- যতই রোম্যান্টিক মুহূর্তের ছবি শেয়ার করুন না কেন,, ক্যামেরার ফ্ল্যাশের কেন্দ্রে কিন্তু ছিল ছোট্ট তৈমুর। 

আরও পড়ুন : জন্মদিনে তৈমুর,বছরভর যেভাবে পাপারাত্জিকে ব্যস্ত রাখল পতৌদির ছোট্ট নবাব 

প্রসঙ্গত, করিনার 'লিটল জন'-এর জন্মদিন উপলক্ষে পতৌদি প্রাসাদে হাজির হয়েছে কাপুর খানদান। রয়েছেন ববিতা কাপুর, করিশ্মা কাপুররা। পাশাপাশি সেখানে করিনার বেস্টি  অমৃতা অরোরাও হয়েছেন হাজির। অমৃতা অরোরার দুই ছেলের সঙ্গেও  কিন্তু পোজ দিয়ে ছবি তুলেছে তৈমুর। 

 

.