জাতীয় পতাকা তুলে প্রজাতন্ত্র দিবস উদযাপন করিনা পুত্র তৈমুরের

নিজস্ব প্রতিবেদন: ২৬ জানুয়ারি, ২০২০। ৭১তম প্রজাতন্ত্র দিবসে সামিল হল ছোট্ট নবাব তৈমুর আলি খান। রবিবার সকালে সাদা পাঞ্জাবিতে সেজে ছোট্ট ছোট্ট হাতে পতাকা তুললো তৈমুর। বয়স মাত্র তিন। তবে সাজগোজে মা-বাবাকেও হার মানাবে। ঠিক বড়দের মতো করেই পতাকা উত্তোলন করতে দেখা গেল তাকে।

সোশ্যাল মিডিয়ায় উঠে এসেছে তৈমুরের প্রজাতন্ত্র দিবসের সেলিব্রেশনের ভিডিয়ো। যেখানে দেখা যাচ্ছে, ছোট্ট তৈমুরকে ঠিক যেমনটি বলা হচ্ছে সে বাধ্য ছেলের মতো তেমনটাই করছে। প্রজাতন্ত্র দিবসে দিব্বি তেরঙ্গা হাতে ছবিও তুলল সইফ-করিনা পুত্র।

আরও পড়ুন-মাছের ঝোলই পছন্দ কাজলের, কিন্তু অজয়ের? খাবার টেবিলে উঠে এল নানা কথা

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

আরও পড়ুন-স্ত্রী হিন্দু, তিনি মুসলিম, তাঁদের ছেলেমেয়েরা কোন ধর্মাবলম্বী? মুখ খুললেন শাহরুখ

পাপারাৎজির চোখের মণি তৈমুর। ছোট্ট নবাব যেখানেই যায়, সেখানেই হাজির হয় ক্যামেরা। কোনও তারকার চেয়ে কোনও অংশেই কম নয় সে। কখনো মায়ের সঙ্গে কখনো তার দাদা-দিদির সঙ্গে এক ফ্রেমে ধরা দেয় সে। যেখানেই গেছে মুখে মিষ্টি হাসি নিয়ে সুন্দর করে পোজ দিয়েছে তৈমুর। ক্যামেরা আর তৈমুর যেন একে অপরের পরিপূরক।

দীপাবলি হোক বা ক্রিসমাস জমিয়ে চলে তৈমুরের সেলিব্রেশন। প্রজাতন্ত্র দিবসেও হলনা তার অন্যথা। সইফ-করিনা বাড়িতে না থাকায় তৈমুর পতাকা তোলে তাকে দেখভালের দায়িত্বে থাকা এক ব্যক্তির হাত ধরে। পাপারাৎজিরর অনুরোধে আবার তেরঙ্গা হাতে পোজও দেয় সে। ছবি সোশ্যাল মিডিয়ায় উঠে আসতে বেজায় খুশি তৈমুরের ভক্তরা।

English Title: 
Taimur Ali Khan hoists national flag on Republic Day
News Source: 
Home Title: 

জাতীয় পতাকা তুলে প্রজাতন্ত্র দিবস উদযাপন করিনা পুত্র তৈমুরের

জাতীয় পতাকা তুলে প্রজাতন্ত্র দিবস উদযাপন করিনা পুত্র তৈমুরের
Yes
Is Blog?: 
No