'দহি হান্ডি' ফাটিয়ে জন্মাষ্টমী পালন ছোট্ট তৈমুর, আজাদ ও ভিয়ানের

'দহি হান্ডি' ফাটিয়ে জন্মাষ্টমী পালন করলেন তারকা সন্তানরা...

Updated By: Aug 25, 2019, 03:19 PM IST
'দহি হান্ডি' ফাটিয়ে জন্মাষ্টমী পালন ছোট্ট তৈমুর, আজাদ ও ভিয়ানের

নিজস্ব প্রতিবেদন: ২৩ অগস্ট সারা দেশ জুড়ে পালিত হয়েছে জন্মাষ্টমী। বাদ যাননি বলি তারকারাও। ছেলেমেয়েদের নিয়েই জন্মাষ্টমী পালনে মেতে উঠেছিলেন তাঁরা। এই তালিকায় রয়েছেন আমির খান ও তাঁর ছেলে আজাদ, সইফ আলি খান ও তাঁর ছোট্ট নবাব তৈমুর, শিল্পা শেট্টি কুন্দ্রা ও তাঁর ছেলে ভিয়ান। 'দহি হান্ডি' ফাটিয়ে জন্মাষ্টমী পালন করলেন তাঁরা।

মুম্বইয়ে নিজের বাড়িতেই স্ত্রী কিরণ রাও ও ছেলে আজাদ রাও খানের সঙ্গে জন্মাষ্টমী পালন করেন আমির। বাবার পিঠে চড়েই 'দহি হান্ডি' ফাটাতে দেখা যায় ছোট্ট আজাদকে। কিন্তু হান্ডির মধ্যেও ছিল চমক। আজাদ হান্ডি ফাটাতেই তার মধ্যে থেকে 'দহি'র পেল চিপ্সের প্যাকেট। তাঁর ছোট কৃষ্ণের জন্য এটাই ছিল বাবা আমিরের উপহার। পুরো ঘটনার ভিডিয়ো করতে দেখা যায় কিরণকে।

আরও পড়ুন: ফিল্ম রিভিউ: মনুষ্য ধর্ম ও মানবতার গোত্রে দর্শকদের বাঁধতে সফল 'গোত্র'

অপরদিকে অন্যান্য কচিকাঁচাদের সঙ্গে 'দহি হান্ডি' পালন করতে দেখা যায় তৈমুরকে, সঙ্গে ছিল বোন ইনায়াও।। হান্ডি ফাটানোর জন্য একজন নিরাপত্তারক্ষীর কাঁধে তুলে দেওয়া হয় তাঁকে। কিন্তু দেখা যায় হান্ডির থেকে তার পাশে ঝোলানে রঙবেরঙের বেলুনের প্রতিই বেশি আগ্রহ ছোট্ট 'টিম'-এর। শেষে বাধ্য হয়ে হান্ডি না ফাটিয়েই তাকে নীচে নামিয়ে দেন নিরাপত্তারক্ষীরা।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

জন্মাষ্টমী পালন করেছেন শিল্পা শেট্টি কুন্দ্রাও। বাড়ির বাগানে ছেলে ভিয়ান রাজ কুন্দ্রার সঙ্গে 'দহি হান্ডি' পালন করতে দেখা যায় তাঁকে। 

আরও পড়ুন: 'সত্তে পে সত্তা'র রিমেক, পর্দায় ফিরছেন প্রীতি জিন্টা?

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

এর আগে শাহরুখ খানকেও নিজের বাড়িতে দেখা গিয়েছিল 'দহি হান্ডি' পালন করতে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় সেই ভিডিয়ো। কিন্তু নিরাপত্তারক্ষীর কাঁধে ওঠার জন্য সমালোচনার মুখেও পড়তে হয় কিং খানকে।

আরও পড়ুন-'সত্তে পে সত্তা'র রিমেক, পর্দায় ফিরছেন প্রীতি জিন্টা?

.