Tahsan-Mithila: বিচ্ছেদ অতীত, ফের তাহসানের কাছাকাছি মিথিলা...

Tahsan-Mithila: ২০১৭ সালে বিবাহ বিচ্ছেদের পর আর একসঙ্গে দেখা যায়নি তাঁদের। বর্তমানে তাঁরা দুই মেরুর বাসিন্দা। কিন্তু শোনা যাচ্ছে ফের একসঙ্গে দেখা যাবে তাহসান ও মিথিলাকে। 

Updated By: May 21, 2024, 07:05 PM IST
Tahsan-Mithila: বিচ্ছেদ অতীত, ফের তাহসানের কাছাকাছি মিথিলা...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বাংলাদেশের ছোটপর্দায় জনপ্রিয় জুটি ছিলেন তাহসান রহমান খান (Tahsan Rahman Khan) ও রাফিয়াত রাশিদ মিথিলা (Rafiath Rashid Mithila)। ব্যক্তিগত জীবনেও বিবাহ বন্ধনে আবদ্ধ হন। কিন্তু সেই দাম্পত্যেও চিড় ধরে। বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত নেন তাঁরা। ২০১৭ সালে বিবাহ বিচ্ছেদের পর আর তাঁদের একসঙ্গে দেখা যায়নি। বর্তমানে তাঁরা দুই মেরুর বাসিন্দা। তবে তাঁদের মেয়ের কারণে দুজনের বন্ধুত্ব ও পারস্পরিক শ্রদ্ধাবোধ অটুট আছে। ফের বিয়েও করেছেন মিথিলা। তিনি এখন সৃজিত মুখোপাধ্যায়ের ঘরণী। কিন্তু এখান থেকেই বড় সিদ্ধান্ত নিলেন মিথিলা।

আরও পড়ুন- Dev| Hiraan: কালীঘাটের কাকুকে টপকে ভাইরাল হিরণের কেশপুর কাকা, ফ্যান দেবও...

সলমানের সঙ্গে বিচ্ছেদের পর আর কোনওদিন একসঙ্গে কাজ করেননি ঐশ্বর্য, প্রসেনজিতের সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর আর কোনওদিনই এক ছবিতে অভিনয় করেননি দেবশ্রী। বলিউড থেকে টলিউড, এরকম উদাহরণে ভর্তি সিনে দুনিয়া। তবে বিচ্ছেদকে অবজ্ঞা করে ফের একসঙ্গে কাজ করার উদাহরণও প্রচুর, এই যেমন রণবীর কাপুর ও দীপিকা পাড়ুকোন বা সলমান-ক্যাটরিনা। অনেকই কর্মক্ষেত্রের সঙ্গে গুলিয়ে ফেলেননি ব্যক্তিগত জীবনকে। সেই তালিকায় নয়া নাম তাহসান ও মিথিলা। 

তবে সাধারণ দাম্পত্য সম্পর্কে বিচ্ছেদ হয়ে গেলে এর আগে বাংলাদেশের শিল্পীদের একসঙ্গে অভিনয় করতে দেখা যায়নি। নাটকের জনপ্রিয় জুটি তাহসান মিথিলার ক্ষেত্রেও দর্শকরা তা-ই ভেবেছিল। কিন্তু সেই মিথকে মিথ্যে প্রমাণ করে ফের একসঙ্গে ফিরছেন তাঁরা। এবার তাঁরা দুজন আবার এক হচ্ছেন। বাস্তব জীবনে না হলেও পর্দায় একসঙ্গে দেখা যাবে জনপ্রিয় এই জুটিকে।

আরও পড়ুন- Katrina Kaif Pregnancy: 'লন্ডনেই সন্তানের জন্ম দিতে চান ক্যাটরিনা', ভাইরাল ভিডিয়ো ঘিরে জল্পনায় শিলমোহর!

বাজি’ শিরোনামে সাত পর্বের ওয়েব সিরিজে অভিনয় করছেন দুজনে। আরিফুর রহমানের পরিচালনায় ‘বাজি’তে তাহসান অভিনয় করছেন ক্রিকেটারের চরিত্রে। আর মিথিলাকে দেখা যাবে সাংবাদিকের চরিত্রে। সিরিজটি বাংলাদেশের একটি ওটিটি প্লাটফর্মের জন্য নির্মাণ করা হচ্ছে বলে জানা গেছে। চলতি বছরেই এটি মুক্তি পাবে।

এই প্রসঙ্গে বাংলাদেশের সংবাদমাধ্যমে তাহসান খান বলেন, ‘অভিনয় নিয়ে পড়াশোনা করতে কয়েক বছর বিরতি নিয়েছিলাম। ইচ্ছা ছিল ওটিটিতে কাজ করার। প্রায় আড়াই বছর পর আবার অভিনয় করেছি একটি ওয়েব সিরিজে। প্রথমবার কোনও ওয়েব সিরিজে অভিনয় করলাম।’

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.