কারণ না দেখিয়েই বলিউডের ছবি থেকে বাদ, মুখ খুললেন Taapsee Pannu

বলিউডের ভিতরের ‘নেপোটিজমের’ ছবিটি আরও একবার সামনে নিয়ে এলেন তাপসী পান্নু ।

Updated By: Jun 29, 2021, 05:29 PM IST
কারণ না দেখিয়েই বলিউডের ছবি থেকে বাদ, মুখ খুললেন Taapsee Pannu

নিজস্ব প্রতিবেদন- তাঁর ছবি ‘হাসিন দিলরুবা’  (Haseen Dilruba) মুক্তির অপেক্ষায়।এমন সময়ে আবারও বিস্ফোরক তাপসী পান্নু। এক সাক্ষাৎকারে বলেন, তাঁকে একটি ছবি থেকে চূড়ান্ত পর্যায়ে বাদ দেওয়া হয়েছিল। প্রযোজনা সংস্থার তরফ থেকে জানানো পর্যন্ত হয়নি। ছবি থেকে বাদ পড়ার খরটি তিনি মিডিয়া মারফৎ জানতে পারেন। বলিউডের ভিতরের ‘নেপোটিজমের’ ছবিটি আরও একবার সামনে নিয়ে এলেন তাপসী পান্নু (Tapsee Pannu)।

নেটফ্লিক্সে আসতে চলেছে তাপসী, হর্ষবর্ধন রানে ও বিক্রান্ত মাসি অভিনীত ‘হাসিন দিলরুবা’। ছবির প্রোমোশনের জন্যই তাঁর রাশিয়া ট্রিপ কাটছাঁট করে দ্রুত দেশে ফেরেন নায়িকা। ‘হাসিন দিলরুবা’ সম্পর্কে বলতে গিয়ে তাঁর ২ কো-স্টারকে নিয়েই মজা করতে ছাড়েন নি তাপসী। তাঁর সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে গিয়ে বিক্রান্ত ও হর্ষবর্ধন দুজনেই নাকি খানিকটা নার্ভাস হয়ে পড়েছিলেন, বলে জানান তাপসী। ইতিমধ্যেই ‘হাসিন দিলরুবা’র ট্রেলার দারুণ জনপ্রিয় হয়ে উঠেছে।

আরও পড়ুন: Indian Idol: বিচারক হয়ে ফিরলেন অনু মালিক, শো বন্ধের দাবি তুললেন সোনা মহাপাত্র

বলিউডে তাঁর অভিজ্ঞতার কথা বলতে গিয়ে তাপসী জানান, প্রচুর সুখকর স্মৃতির মধ্যেই কাঁটা হয়ে বিঁধে আছে একটি বিশেষ ছবি থেকে বাদ পড়া। সেই স্মৃতি ভুলতে পারেন না অভিনেতা। প্রযোজনা সংস্থা, পরিচালক তাঁর লুক টেস্ট করে, তাঁকে নির্বাচিত করে। তাপসীর কাছ থেকে ডেটও নিয়ে নেওয়া হয়। এরপর তাঁকে না জানিয়ে বলিউডের বিখ্যাত পরিবারের মেয়েকে ওই ছবিতে সুযোগ দেওয়া হয়। সেইসময়ে ‘নেপোটিজম’ নিয়ে সরব হন কঙ্গনা। প্রকাশ্যে কঙ্গনার প্রতি সহমত না জানিয়েও নিজের লড়াই তুলে ধরেন তাপসী। শোনা যায়, ‘ইনসাইডার বনাম আউটসাইডার’ বিতর্কে তাপসীর হাত থেকে দুটি ছবি চলে যায়। সূত্রের খবর, তার একটি পেয়েছিলেন আলিয়া ভাট ও অপরটি পান অনন্যা পান্ডে।

.