ভ্যালেন্টাইন'স ডেতে হইচই-এ আসছে পাঁচফোড়ন ২, আফটারনুন অডিশনে থাকছেন স্বস্তিকা

হইচই-এর ওয়েব সিরিজ 'পাঁচফোড়ন'-এর সিজন ২-এর একটি ছোট গল্প।

Reported By: রণিতা গোস্বামী | Edited By: রণিতা গোস্বামী | Updated By: Feb 8, 2020, 04:11 PM IST
ভ্যালেন্টাইন'স ডেতে হইচই-এ আসছে পাঁচফোড়ন ২, আফটারনুন অডিশনে থাকছেন স্বস্তিকা

নিজস্ব প্রতিবেদন : 'কিয়া অ্যান্ড কসমস'-এর সাফল্যের পর ফের একবার অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়ের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন ঋত্তিকা পাল। সৌজন্যে, সেই 'কিয়া অ্যান্ড কসমস'-খ্যাত পরিচালক সুদীপ্ত রায়ের 'আফটারনুন অডিশন'। এটি হল হইচই-এর ওয়েব সিরিজ 'পাঁচফোড়ন'-এর সিজন ২-এর একটি ছোট গল্প।

এবিষয়ে পরিচালক সুদীপ্ত রায়ের সঙ্গে zee 24 ঘণ্টা ডিজিটালের তরফে যোগাযোগ করা হলে তিনি জানান, ''নয়না, গৌরী এবং আরও দুটি পুরুষ চরিত্রকে নিয়েই এগোবে 'আফটারনুন অডিশন-এর গল্প। গল্পের একটি চরিত্র গৌরী (ঋত্তিকা পাল) যে কিনা একটা অডিশনের জন্য নিজেকে তৈরি করতে থাকে। অন্যদিকে, মধ্যবয়স্ক একটি চরিত্র নয়না (স্বস্তিকা মুখোপাধ্যায়) যে আবার তাঁর পুরনো ভালোবাসার ছায়ায় আচ্ছন্ন। আর এই দুই মহিলার গল্পের সঙ্গেই ঘটনাচক্রে বা বলা ভালো ভাগ্যের ফেরে জড়িয়ে যাবে দুটি পুরুষ চরিত্র। তবে কীভাবে এইচরিত্রগুলির মধ্যে যোগ তৈরি হবে তা অবশ্য 'আফটারনুন অডিশন'-এর স্ট্রিমিং-এর আগে বলা সম্ভব নয়। তবে এটুকু বলতে পারি গল্পের সমস্ত রহস্যই জড়িয়ে রয়েছে একটি অডিশন-কে ঘিরে। আর স্বস্তিকা মুখোপাধ্যায়ের করা এটিই প্রথম শর্ট ফিল্ম।''

আরও পড়ুন-অভিনয় নয়, এবার প্লে-ব্যাক করলেন প্রিয়াঙ্কা সরকার

আরও পড়ুন-গ্রীষ্মেই আসছে নতুন সদস্য, অন্তঃসত্ত্বা হওয়ার পর প্রথম ছবি পোস্ট কোয়েলের

প্রসঙ্গত, 'আফটার নুন অডিশন' ছাড়াও 'পাঁচফোড়ন' সিজন ২-এ রয়েছে আরও ৪টি গল্প। যার মধ্যে থাকছে 'প্রায় কাফকা', 'খড়কুটো', 'ডোনার' ও 'থ্রি কিসেস'। 'ডোনার' ও 'থ্রি কিসেস' এই দুটি ছোট ছবি পরিচালনা করেছেন বাংলাদেশের দুই পরিচালক নুরুল আলম আতিক ও গিয়াসউদ্দিন সেলিম। 

১৪ ফেব্রুয়ারি ভ্যালেন্টাইন'স ডে-র দিন থেকে হইচই-এ 'পাঁচফোড়ন'-এর সিজন ২র স্ট্রিমিং শুরু হবে। 'পাঁচফোড়ন'-এ উঠে আসবে পাঁচটি ভিন্ন স্বাদের গল্প। চন্দ্রিল ভট্টাচার্যের পরিচালনায় 'প্রায় কাফকা'য় গুরুত্বপূর্ণ ভূমিকায় থাকছেন অমৃতা চট্টোপাধ্যায়, আর জে অনিন্দ্য ও ঐন্দ্রিলা শর্মা। চন্দ্রিল ভট্টাচার্যের পরিচালনায় 'প্রায় কাফকা'-র গল্পে দেখা যাবে অল্পবয়সী উঠতি এক তারকা হঠাৎ-ই একদিন ঘুম থেকে উঠে আবিষ্কার করে তাঁর আত্মা অন্য একজনের শরীরে আটকে রয়েছে। বিষয়টি সে তাঁর প্রেমিকাকে জানালেও তার কাছে প্রথমে সেটা বিশ্বাসযোগ্য হবে না। পরে সে বিশ্বাস করলেও সে আর তার প্রেমিকের সঙ্গে থাকতে চায় না। এবিষয়ে যুবকটি তাঁর প্রেমিকাকে বারবার বোঝানোর বিভিন্ন যুক্তি খাঁড়া করলেও সে তাঁকে জানিযে দেয় ভালোবাসাটা কোনও অঙ্ক নয়। তবে শেষপর্যন্ত গল্পটি কোনদিকে মোড় নেয় তা জানতে হলে দেখতে হবে 'প্রায় কাফকা'।

আরও পড়ুন-নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারীর ভূমিকায় কেমন দেখাচ্ছে দেবকে? সামনে এল লুক...

আরও পড়ুন-দেব নয়, আবিরের সঙ্গে 'সুইৎজারল্যান্ড' পাড়ি দিচ্ছেন রুক্মিণী

অন্যদিকে অর্ক গঙ্গোপাধ্যায়ের পরিচালনায় 'খড়কুটো' দেখা যাবে রাজন্যা ও অয়নের বিয়ে ভাঙতে চলেছে। তাঁদের সম্পর্কে আর কোনও প্রাণ নেই বলেই মনে হয় রাজন্যার। অন্যদিকে অয়ন বিচ্ছেদের সিদ্ধান্তে এক্কেবারেই ভেঙে পড়েছে। যদিও সে এক্কেবারেই রাজন্যাকে সেটা বুঝতে দেয় না। তার ধরনা রাজন্যা নিজের ভুল বুঝতে পেরে ফিরে আসবে। এভাবেই এগোয় 'খড়কুটো'র গল্প। অন্যদিকে পাঁচফোড়লে বাংলাদেশের পরিচালক গিয়াসউদ্দিন সেলিমের পরিচালনায় 'থ্রি কিসেস'-এ উঠে আসবে একটি ত্রিকোণ প্রেমের গল্প। নুরুল আলম আতিকের পরিচালনায় 'ডোনার'-এ উঠে আসবে একটি কিডিনির সমস্যায় ভুক্তভোগী রোগীর জীবনের গল্প।

.