থাইল্যান্ডে ছুটি কাটাচ্ছেন স্বস্তিকা, ছবি ক্যামেরাবন্দি করলেন মেয়ে অন্বেষা

  থাইল্যান্ডে ছুটি কাটাতে গিয়েছেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। তাঁর সঙ্গী বাবা সন্তু মুখোপাধ্যায় ও মেয়ে অন্বেষা মুখোপাধ্যায়। মাঝে মধ্যেই ছুটি কাটানোর নানান মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় শেয়ারও করছেন অভিনেত্রী। 

Updated By: Jun 14, 2019, 08:51 PM IST
থাইল্যান্ডে ছুটি কাটাচ্ছেন স্বস্তিকা, ছবি ক্যামেরাবন্দি করলেন মেয়ে অন্বেষা

নিজস্ব প্রতিবেদন:  থাইল্যান্ডে ছুটি কাটাতে গিয়েছেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। তাঁর সঙ্গী বাবা সন্তু মুখোপাধ্যায় ও মেয়ে অন্বেষা মুখোপাধ্যায়। মাঝে মধ্যেই ছুটি কাটানোর নানান মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় শেয়ারও করছেন অভিনেত্রী। 

১৪ জুন, শুক্রবারই ছুটি কাটানোর বিশেষ একটি মুহূর্তের ছবি নিজের টুইটার হ্যান্ডেলে পোস্ট করেছেন অভিনেত্রী। যেটি ক্যামেরাবন্দি করেছেন তাঁর মেয়ে অন্বেষা। ছবিতে কালো মনোকিনিতে ঝর্ণার সামনে দাঁড়িয়ে পোজ দিতে দেখা যাচ্ছে স্বস্তিকাকে। 

আরও পড়ুন-সায়েন্স ফিকশনের উপর ছবি বানাচ্ছেন পরমব্রত, সঙ্গী কোয়েল

মেয়ে মানির (স্বস্তিকা কন্যার ডাক নাম, ভালো নাম অন্বেষা) সঙ্গে অভিনেত্রীর বন্ধুত্বের কথা অনেকেরই জানা। মেয়ে তাঁর অত্যন্ত কাছে। মাঝে মধ্যেই মেয়ের সঙ্গে নানান মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্টও করেন অভিনেত্রী। বেড়াতে যাওয়ার আগে বিমানবন্দর থেকে সেলফি তুলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্য়ায়। ছবিতে পাশে বসে থাকতে দেখা গেল তাঁর মেয়ে অন্বেষাকেও। যদিও তিনি লিখেছেন তাঁর সঙ্গে সেলফি তুলতে অস্বীকার করে মোবাইলেই ব্যস্ত তাঁর মেয়ে। শুধু তাই নয়, মেয়ে অন্বেষার সঙ্গে বিচ পার্টির ছবি কিংবা হোটেলে সময় কাটানোর নানান মুহূর্তও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন স্বস্তিকা মুখোপাধ্যায়। প্রসঙ্গত, বাংলার পাশাপাশি হিন্দি ছবিতেও কাজ করছেন স্বস্তিকা মুখোপাধ্যায়, খুব শীঘ্রই কিজি অওর মান্নি ছবিতেও দেখা যাবে স্বস্তিকাকে।

আরও পড়ুন-থাইল্যান্ডে ছুটি কাটাচ্ছেন স্বস্তিকা?

 

.