Swastika Mukherjee: সংঘাতেই স্বস্তিকা! ‘শিবপুরের ট্রেলার লঞ্চে যাওয়ার প্রশ্নই ওঠে না’...

Shibpur Trailer Launch: কিছুদিন আগেই এই ছবির প্রযোজক সন্দীপ সরকারের বিরুদ্ধে পুলিসের দ্বারস্থ হয়েছিলেন ছবির অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। নায়িকার দাবি ছিল সন্দীপ সরকার তাঁর বন্ধুর মেল আইডি থেকে স্বস্তিকাকে মেলে হুমকি দেন যে, ছবি বিকৃত করে স্বস্তিকার নগ্ন ছবি পর্ন সাইটে তুলে দেবেন তিনি। অবশেষে মেইলেই স্বস্তিকার কাছে ক্ষমা চান প্রযোজক সন্দীপ সরকার। তিনি বলেন যে নেশাগ্রস্ত অবস্থায় তিনি স্বস্তিকার মেইল আইডি দিয়েছিলেন তাঁর বন্ধুকে।

Reported By: সৌমিতা মুখার্জি | Updated By: Jun 13, 2023, 08:11 PM IST
Swastika Mukherjee: সংঘাতেই স্বস্তিকা! ‘শিবপুরের ট্রেলার লঞ্চে যাওয়ার প্রশ্নই ওঠে না’...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ‘শিবপুর’(Shibpur) নিয়ে বিতর্ক যেন পিছু ছাড়ে না। কখনও প্রযোজকের বিরুদ্ধে নগ্ন ছবি ছড়িয়ে দেওয়ার অভিযোগ তোলেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়(Swastika Mukherjee) কখনও আবার পরিচালকের বিরুদ্ধে বেশি খরচ, কাজে অসহায়তার অভিযোগ তোলেন প্রযোজক। বিতর্কের মাঝেই ছবির মুক্তির ঘোষণা করেন প্রযোজক। তবে ট্রেলার লঞ্চেই ফের বিতর্কের শুরু। ট্রেলার লঞ্চে আমন্ত্রণই পেলেন না পরিচালক অরিন্দম ভট্টাচার্য(Arindam Bhattacharya)।

আরও পড়ুন- Paran Bandopadhyay: রাহুলের ওয়েব সিরিজ থেকে সরলেন পরাণ বন্দ্যোপাধ্যায়, অসুস্থতাই কী কারণ?

গত ৯ ফেব্রুয়ারি সংবাদমাধ্যমের কাছে আসে ট্রেলার লঞ্চের আমন্ত্রণ অথচ ছবির নায়িকা স্বস্তিকা ট্রেলার লঞ্চের আমন্ত্রণ পেলেন ১১ ফেব্রুয়ারি। ইতোমধ্যে বলিউডে চুটিয়ে কাজ করছেন অভিনেত্রী। সেই কারণেই তিনি এখন মুম্বইবাসী। জি ২৪ ঘণ্টা ডিজিটালের তরফে স্বস্তিকা মুখোপাধ্যায়ের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, ‘কোনও প্রশ্নই ওঠে না’।

অন্যদিকে জি ২৪ ঘণ্টা ডিজিটালের তরফে পরিচালকের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, ‘আমি আর স্বস্তিকা দুজনেই ভেবেছিলাম সব ভুলে ট্রেলার লঞ্চে উপস্থিত থাকব। তবে আমি আমন্ত্রণই পেলাম না। দুদিন আগে স্বস্তিকাকে মেইলে আমন্ত্রণ জানানো হয়েছে। কেউ ফোন অবধি করেনি। আর আমাকে কোনওমাধ্যমেই নিমন্ত্রণ করেনি’।

আরও পড়ুন- Neena Gupta on Madhu-Ira Weeding: বিয়ের পিঁড়িতে মধু মন্তেনা, প্রাক্তন জামাইয়ের উদ্দেশ্যে নীনা গুপ্তা লিখলেন...

প্রযোজনা সংস্থার এক আধিকারিক এক সংবাদমাধ্যমে বলেন, ‘‘আমরা ছবির সঙ্গে যুক্ত প্রত্যেককেই আমন্ত্রণ জানিয়েছি। আর শুনেছি, পরিচালক এখন ওঁর নতুন ছবির রেকিতে শহরের বাইরে রয়েছেন। ওঁকে আমন্ত্রণ করা হয়েছে কি না সেটা খোঁজ নিয়ে বলতে পারব।’ এই প্রসঙ্গে পরিচালক অরিন্দম ভট্টাচার্য  বলেন, ‘আমি কলকাতাতেই বসে। আমাকে কোনও আমন্ত্রন জানানো হয়নি। হলে আমি যাব বলেই ঠিক করেছিলাম। আমাকে মমতা শংকর ও খরাজ মুখোপাধ্যায় ফোন করেছিলেন, ওরা এটা জেনে অবাক যে আমায় আমন্ত্রণটুকুও করা হয়নি।’

অরিন্দম ভট্টাচার্য আরও বলেন, ‘ঐ ঘটনার পর থেকেই প্রযোজকের সঙ্গে আমার কোনও যোগাযোগ নেই। ছবিটা ওদের কাছে গচ্ছিত। আমি আমার পরের ছবি নিয়ে ব্যস্ত হয়ে পড়েছি। তবে ভেবেছিলাম ট্রেলার লঞ্চে ডাকলে যাব। কিন্তু আমন্ত্রনই করল না। খারাপই লাগছে। শনিবার বিকেল অবধি কোনও আমন্ত্রণ পাইনি। শুনলাম আমাকে আমন্ত্রণ করেনি বলে অনেকেই যাচ্ছে না। তবে পরমব্রত যাবে বলেই জানি।’ পরিচালকের আমন্ত্রণ না পাওয়া নিয়েই ফের বিতর্কের মুখে ‘শিবপুর’।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.