''ব্যর্থ প্রেমিকা হতে পারি, রক্তজল করা পরিশ্রমে আমি সফল অভিনেত্রী''

 দুই প্রাক্তন সৃজিত মুখোপাধ্যায় ও পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গে তাঁর একই ছবিতে কাজ করা নিয়ে। 

Updated By: Jan 20, 2019, 06:35 PM IST
''ব্যর্থ প্রেমিকা হতে পারি, রক্তজল করা পরিশ্রমে আমি সফল অভিনেত্রী''

নিজস্ব প্রতিবেদন: সম্প্রতি মুক্তি পেয়েছে স্বস্তিকা মুখোপাধ্যায় অভিনীত সৃজিত মুখোপাধ্যায়ের ছবি শাহজাহান রিজেন্সি। ছবিটি নিয়ে কিছু কম আলোচনা হয়নি। বারবার পেজ থ্রির পাতায় উঠে এসেছেন স্বস্তিকা মুখোপাধ্যায়। তবে তিনি শাহজাহান রিজেন্সির জন্য যতটা না আলোচনা হয়েছে, তার থেকেও বেশি আলোচনা হয়ে দুই প্রাক্তন সৃজিত মুখোপাধ্যায় ও পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গে তাঁর একই ছবিতে কাজ করা নিয়ে। 

আরও পড়ুন-সারার জনপ্রিয়তা মেয়ে জাহ্নবীকে ছাপিয়ে যাচ্ছে, বেজায় চটেছেন বনি

বলাই বাহুল্য একসময় সৃজিত-স্বস্তিকার সম্পর্ক নিয়ে কিছু কম আলোচনা হয়নি। টলিপাড়ায় কান পাতলেই শোনা যেত তাঁদের সম্পর্কের কথা। একই ভাবে একসময় পরমব্রতর সঙ্গেও স্বস্তিকার প্রেম আলোচনায় ছিল। আর এই দুই প্রাক্তন প্রেমিকের সঙ্গেই শাহজাহান রিজেন্সিতে কাজ করেছেন স্বস্তিকা। তাই আলোচনা তো হবেই। তবে এবিষয়েই এবার মুখ খুলেছেন স্বস্তিকা নিজে। ফেসবুকের লম্বা পোস্টে স্বস্তিকা লিখেছেন, '' এই ছবিটা আমার কাছে শুধুই প্রাক্তনদের সঙ্গে অভিনয় নয়। এটা আমার কাছে এমন একটা চরিত্রের প্রস্তাব, যে চরিত্র একজন অভিনেত্রী সারা জীবন কাজ করেও পায় না। আমি এই চরিত্রটা পাওয়ার জন্য অপেক্ষা করে থাকিনি বা চরিত্রটার জন্য ভিক্ষা করতেও যাই নি। এই চরিত্রটি করার জন্য আমার কাছে প্রস্তাব এসেছে, আমি রাজি হয়েছি। যদিও আমি জানতাম সংবাদমাধ্যম এটাকে প্রাক্তনদের সঙ্গে আমার কাজ করার বিষয় করেই দেখবে। তবে হ্যাঁ, আমি ভালোবেসেছিলাম, তবে প্রত্যেকটা সম্পর্কের ক্ষেত্রেই ব্যর্থ হয়েছি। তবে অভিনেত্রী হিসাবে ব্যর্থ নই। দীর্ঘ ১৮ বছরের আমার রক্ত জল করা পরিশ্রম, আত্মত্যাগের ফলে আমি এই জায়গায় পৌঁছেছি। এটাই আসল বিষয়, মানুষ আমাকে অভিনেত্রী হিসাবে মনে রাখবে, আমার অভিনয় দক্ষতার কথা মনে রাখবে। মনে রাখবে আমি কী লাভ করেছি। আর আমার মনে এই ছবিটাই সেই কথা বলবে। তবে এর সাফল্য আপনাদের উপরই নির্ভর করছে। ''

প্রসঙ্গত, এই ছবিতে স্বস্তিকা প্রাক্তন সৃজিতের পরিচালনায় কাজ করার পাশাপাশি প্রাক্তন পরমব্রতর সঙ্গে অভিনয়ও করেছেন। ছবিতে কমলিনী চরিত্রে দেখা গেছে তাঁকে। অভিনেতা অনির্বান ভট্টাচার্যের সঙ্গে একটি ঘনিষ্ঠ দৃশ্য অভিনয়ও করেছেন তিনি।

.