কনকনে ঠাণ্ডার মধ্যে টানা ৬দিন ধরে ভিজে কাপড়ে রয়েছেন Swastika Mukherjee

টানা ৬দিন ধরে ভিজে কাপড়ে থাকতে হচ্ছে স্বস্তিকাকে (Swastika Mukherjee) ।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Dec 18, 2020, 06:16 PM IST
কনকনে ঠাণ্ডার মধ্যে টানা ৬দিন ধরে ভিজে কাপড়ে রয়েছেন Swastika Mukherjee

নিজস্ব প্রতিবেদন : দুদিন হল শহরে শীতটা ভালোই পড়েছে। হাড় কাঁপাচ্ছ উত্তুরে হাওয়া। বেশিরভাগ শহরবাসীকেই সোয়েটার, জ্যাকেট শাল মুড়ি দিয়ে ঘুরতে দেখা যাচ্ছে। আর তখন টানা ৬দিন ধরে ভিজে কাপড়ে থাকতে হচ্ছে স্বস্তিকাকে (Swastika Mukherjee) ।

 আর একথা স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee)  নিজেই টুইটারে শেয়ার করেছেন। লিখেছেন, আজ প্রচণ্ড ঠাণ্ডা, হাওয়া বইছে। তার মধ্যে আমি টাকা ৬দিন ধরে ভিজে কাপড়ে শ্যুটিং করছি। অভিনেত্রী হওয়ার বিড়ম্বনা। 

আরও পড়ুন-এই দ্বীপে নতুন গানের অ্যালবামের শ্যুটিং করলেন Mimi Chakraborty

স্বস্তিকার (Swastika Mukherjee) এই টুইটে কমেন্ট করেছেন পরিচালক সত্রাজিৎ সেন। তাঁর কথায়, ''বরাবরই তো ঠাণ্ডা নিয়ে বিশাল বাড়াবাড়ি এমনকিছু ঠাণ্ডা নয়।'' উত্তরে অভিনেত্রী জানিয়েছেন, ''না, না, তুই ১৪ ঘণ্টা করে ভেজা জামাকাপড় পরে ৬দিন কাটা তারপর কফিতে চুমুক দিতে দিতে আলোচনা করব।'' সত্রাজিৎ সেন আবারও লিখেছেন, ''আমি কি অভিনেতা নাকি, তুই অভিনেতা। তোর জন্য ভার্চুয়ালি উষ্ণ অভ্যর্থনা, আর গরম কফি পাঠালাম''। স্বস্তিকা আবার লিখেছেন, ''হ্যাঁ, অভিনেতারা তো রোবট।'' সত্রাজিৎ সেনের সঙ্গে স্বস্তিকার কথোপকথন অবশ্য নেহাতই মজার ছলেই হয়েছে।

আরও পড়ুন-রাবেয়ার মধ্যেই কি কিরণকে খুঁজছে সতীশ? প্রকাশ্যে 'চরিত্রহীন ৩'-এর ট্রেলার

প্রসঙ্গত, স্বস্তিকা মুখোপাধ্যায়, পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায়ের ওয়েব সিরিজ 'মোহমায়া'র শ্যুটিং করছেন। আর সেকারণে ভিজে জামাকাপড়ে কাটাতে হচ্ছে তাঁকে।

প্রসঙ্গত সম্প্রতি Zee5এ স্বস্তিকা অভিনীক 'ব্ল্যাক উইডো' ওয়েব সিরিজেরও স্ট্রিমিং শুরু হয়েছে। আবার 'চরিত্রহীন ৩' (charitraheen 3)-তেও দেখা যাবে স্বস্তিকাকে। 

আরও পড়ুন-'তাসের ঘর'-এ সুজাতা আর স্বস্তিকা কতটা এক, নাকি অমিলই বেশি? খোলামেলা আড্ডায় স্বস্তিকা

.