সিঙ্গাপুরে ভুল করে 'দুল' নিয়ে বিতর্কে জড়ালেন স্বস্তিকা

সিঙ্গাপুরে গিয়ে এবার এক নতুন বিতর্কে জড়ালেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। বন্ধু সুমন মুখোপাধ্যায়ের সঙ্গে সিঙ্গাপুরের একটি ফ্যাশন স্টোরে কেনাকাটা করতে গিয়েছিলেন স্বস্তিকা। তাঁরা বেরিয়ে যাওয়ার কিছুক্ষণ পরই দেখা যায় একজোড়া বহুমূল্য দুল হঠাত্‍ই উধাও হয়ে গিয়েছে দোকান থেকে। আর সিসিটিভি ফুটেজে খতিয়ে নাকি জানা গিয়েছে সেই দুল শেষ দেখা গিয়েছিল স্বস্তিকার হাতে। অন্তত এমনটাই জানিয়েছেন দোকানের মালিক অপ্সরা অসওয়াল।

Updated By: Nov 3, 2014, 09:10 PM IST
সিঙ্গাপুরে ভুল করে 'দুল' নিয়ে বিতর্কে জড়ালেন স্বস্তিকা

ওয়েব ডেস্ক: সিঙ্গাপুরে গিয়ে এবার এক নতুন বিতর্কে জড়ালেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। বন্ধু সুমন মুখোপাধ্যায়ের সঙ্গে সিঙ্গাপুরের একটি ফ্যাশন স্টোরে কেনাকাটা করতে গিয়েছিলেন স্বস্তিকা। তাঁরা বেরিয়ে যাওয়ার কিছুক্ষণ পরই দেখা যায় একজোড়া বহুমূল্য দুল হঠাত্‍ই উধাও হয়ে গিয়েছে দোকান থেকে। আর সিসিটিভি ফুটেজে খতিয়ে নাকি জানা গিয়েছে সেই দুল শেষ দেখা গিয়েছিল স্বস্তিকার হাতে। অন্তত এমনটাই জানিয়েছেন দোকানের মালিক অপ্সরা অসওয়াল।

পুরো ঘটনায় স্বস্তিকা বলেন, "আমি ওই দোকান থেকে একটি জিনিস কিনলাম। তার দামও দিয়েছি। সেই সময় ভুল করে ব্যাগে কিছু ঢুকিয়ে ফেলেছি কি না তা খেয়াল নেই।" তবে ব্যাপারটি নিয়ে জলঘোলা করতে চায়নি দোকান কর্তৃপক্ষ। তাদের দাবি হয় দুলটি ফিরিয়ে দিন স্বস্তিকা, নতুবা তিনি যেন দুলটির দাম মিটিয়ে দেন। সোমবার ব্যাপারটি নিষ্পত্তি হওয়ার কথা থাকলেও এখনও পর্যন্ত এই বিষয়ে কিছু জানা যায়নি।

সিঙ্গাপুরে একটি ফিল্ম ফেস্টিভ্যাল উলপক্ষ্যে এই মুহূর্তে টলিউডের বহু অভিনেতাই সেখানে রয়েছেন। তারা কেউই ব্যাপারটি নিয়ে মন্তব্য করতে চাননি। সুমন মুখোপাধ্যায়ের আগামী ছবি শেষের কবিতার প্রিমিয়ার উপলক্ষ্যে সিঙ্গাপুরে গিয়েছেন স্বস্তিকা।

 

.