'মোহমায়া'-র জালে আটকে Swastika ও Ananya

শুরু হয় অতীতের মায়ার বাঁধন সঙ্গে ক্রমাগত লড়াই। আবার ভবিষ্যতে মোহ-ও রয়েছে। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Mar 15, 2021, 09:16 PM IST
'মোহমায়া'-র জালে আটকে Swastika ও Ananya

নিজস্ব প্রতিবেদন : দীপাবলির ঠিক আগেই চলে গিয়েছে ছেলে। তারপর সে আর ফিরে আসেনি। সেই ক্ষত মায়ের মনে রয়েই গিয়েছে। ঘটনার বেশ কয়েক বছর পর সেই মায়ের কাছেই ফিরে এল ছেলের মতোই কেউ একজন। যিনি কিনা আবার মা হারা। শুরু হয় অতীতের মায়ার বাঁধনের সঙ্গে ক্রমাগত লড়াই। আবার ভবিষ্যতে মোহ-ও রয়েছে। এসোমবার মু্ক্তি পাওয়া  'মোহমায়া'র ট্রেলারে উঠে এল এমনই একটি গল্প।

 কমলেশ্বর মুখোপাধ্যায় (Kamaleshwar Mukherjee) পরিচালিত এই ওয়েব সিরিজে দেখা যাবে স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee) ও অনন্যা চট্টোপাধ্যায় (Ananya Chatterjee)। ওয়েব সিরিজে স্বস্তিকা ও অনন্যা দুজনেই যে মায়ের ভূমিকায় অভিনয় করেছেন, তা ট্রেলারেই স্পষ্ট।

আরও পড়ুন-তারকাদের দাম ৭কোটি! 'বাম' শ্রীলেখার দাবিতে রণংদেহি 'রাম' রিমঝিম-রূপা

আরও পড়ুন-Birthday: ফিরে দেখা Jisshu-র পারিবারিক কিছু মুহূর্ত...

আগামী ২৬ মার্চ থেকে 'হইচই'-এ দেখা যাবে 'মোহমায়া' ওয়েব সিরিজটি। এবিষয়ে এর আগে স্বস্তিকা মুখোপাধ্যায় বলেন, ''প্রতিটি প্রজেক্টেই আমি আমার দর্শকদের আলাদা কিছু দিতে চাই। মহোমায়া এমন একটি গল্প। আমি চাই মানুষ এই ওয়েব সিরিজটি দেখুন। এটি হইচইতে মুক্তি পাচ্ছে। ইতিমধ্যেই এটা বিশ্বজুড়ে বিপুল সংখ্যক দর্শকদের কাছে পৌঁছে গিয়েছে। যা একজন শিল্পীর ক্ষেত্রে অনেকটাই বড় বিষয়।''

অনন্যা চট্টোপাধ্যায় বলেন, ''মোহমায়া এমনই একটা গল্প, যেটা শোনার পর থেকেই আমি কাজ করার জন্য আগ্রহী হয়ে পড়েছিলাম। এধরনের চরিত্রে অভিনয় একজন অভিনেতাকে পরিপূর্ণ করে। আমি সিনেমা ও টেলিভিশনে অভিনয় করেছি। তবে মোহমায়ার মত একটি ওয়েব সিরিজের হাত ধরে ওয়েব দুনিয়ায় পা রাখতে পেরে আমি খুশি, যেটা কিনা হইচই-এর মতো প্ল্যাটফর্মে দেখানো হবে।''

'মোহমায়া' ওয়েব সিরিজের গল্প, চিত্রনাট্য, ডায়ালগ লিখেছেন সাহানা দত্ত। এই ওয়েব সিরিজে স্বস্তিকা ও অনন্যা-র সঙ্গে দেখা যাবে নতুন মুখ বিপুল পাত্রকে। 

.