কীভাবে প্রকাশ্যে হস্তমৈথুন করলেন অভিনেত্রী স্বরা? উঠছে প্রশ্ন

 করিনা কাপুর, সোনাম কাপুর, স্বরা ভাস্কর এবং শিখা তালসানিয়ার সিনেমা দেখার পর সম্প্রতি বেশ কিছু টুইট সামনে এসেছে। ওই টুইটে নেটিজেনদের বিশেষ কটাক্ষের মুখে উঠে এসেছেন অভিনেত্রী স্বরা ভাস্কর।

Updated By: Jun 4, 2018, 08:00 PM IST
কীভাবে প্রকাশ্যে হস্তমৈথুন করলেন অভিনেত্রী স্বরা? উঠছে প্রশ্ন

নিজস্ব প্রতিবেদন : 'ভিরে দি ওয়েডিং- দেখে লজ্জা পেয়েছেন আমার ঠাকুমা। তিনি বলেন, আমরা ভারতীয় এবং ভিরে দি ওয়েডিং-এ যেভাবে হস্তমৈথুনের দৃশ্য দেখানো হয়েছে, তা দেখে লজ্জা হচ্ছে আমার।' করিনা কাপুর, সোনাম কাপুর, স্বরা ভাস্কর এবং শিখা তালসানিয়ার সিনেমা দেখার পর সম্প্রতি এরকম বেশ কিছু টুইট সামনে এসেছে। যার মধ্যে উল্লেখযোগ্য এটি। আর ওই টুইটে নেটিজেনদের বিশেষ কটাক্ষের মুখে উঠে এসেছেন অভিনেত্রী স্বরা ভাস্কর। কেন জানেন?

আরও পড়ুন : ফের প্রকাশ্যে রণবীর-সোনামের 'প্রেম'

'ভিরে দি ওয়েডিং'-এ একটি স্বমেহনের দৃশ্যে অভিনয় করতে দেখা গিয়েছে স্বরাকে। ওই দৃশ্য দেখেই আক্রমণের মুখে পড়তে হয় স্বরাকে। একজন ভারতীয় মহিলা হয়ে তিনি কীভাবে ওই ধরনের দৃশ্যে অভিনয় করলেন, তা নিয়ে তোলা হয় প্রশ্ন। কিন্তু, নেটিজেনদের একংশের আক্রমণের মুখে পড়ে দমে যাননি স্বরা। উল্টে তিনি বেশ জবরদস্ত একটি উত্তর দিয়ে চুপ করিয়ে দিয়েছেন সমালোচকদের।

সম্প্রতি একটি টুইট করে স্বরা পাল্টা কটাক্ষ করেন সমালোচকদের। তিনি বলেন, যিনি ওই ধরনের টুইট করেছেন, দেখে মনে হচ্ছে তাঁকে নির্দিষ্ট কোনও আইটি সেলের তরফে সিনেমা দেখার জন্য টিকিট দেওয়া হয়েছে। তা না হলে, ওই টুইট করার জন্য সংশ্লিষ্ঠ ওই আইটি সেলের তরফে নির্দেশ দেওয়া হয়েছে। শেষ খবর পাওয়া পর্যন্ত, স্বরার জবাব শোনার পর তাঁকে পাল্টা কটাক্ষ করা হয়নি। কিন্তু, হস্তমৈথুনের দৃশ্যে অভিনয়ের জন্য কটাক্ষ করা নিয়ে গেরুয়া শিবিরকেই একহাত নিয়েছেন স্বরা। এমনই মনে করা হচ্ছে নেটিজেনদের একাংশের তরফে।

দেখুন স্বরার টুইট..

 

.