Swara Bhasker Wedding Card: মার্চেই স্বরা-ফাহাদের সামাজিক বিয়ে, আমন্ত্রণ পত্রে NRC বিরোধী আন্দোলনের স্লোগান...

Swara Bhasker Wedding Card: সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই আমন্ত্রণ পত্র। মার্চেই দিল্লিতে বসতে চলেছে বিয়ের আসর। পরিবার ও কাছের বন্ধুরা নিমন্ত্রিত থাকছে সেই বিয়েতে। ইতোমধ্যেই অতিথিদের কাছে পৌঁছে গেছে কার্ড। কার্ডটি ডিজাইন করেছেন প্রতীক ও অনুপম। সোশ্যাল মিডিয়ায় সেই কার্ড শেয়ার করেছেন তাঁরা।

Updated By: Mar 7, 2023, 08:52 PM IST
Swara Bhasker Wedding Card: মার্চেই স্বরা-ফাহাদের সামাজিক বিয়ে, আমন্ত্রণ পত্রে NRC বিরোধী আন্দোলনের স্লোগান...

Swara Bhasker Wedding Card, Fahad Ahmad, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কিছুদিন আগেই আচমকা বিয়ের খবর শেয়ার করেন অভিনেত্রী স্বরা ভাস্কর। হঠাৎই তাঁর বিয়ের খবরে অনেকেই চমকে যান। জানুয়ারিতে আইনি মতে বিয়ে করেন স্বরা। সমাজবাদী পার্টির মহারাষ্ট্রের স্টেট ইউথ প্রেসিডেন্ট ফাহাদ আহমেদের সঙ্গে রেজিস্ট্রি ম্যারেজ করেন তিনি। স্পেশাল ম্যারেজ অ্যাক্টে গত ৬ জানুয়ারি বিয়ে হয় তাঁদের। স্বরার থেকে বয়সে ৪ বছরের ছোট ফাহাদের সঙ্গে পরিচয় হয় এনআরসি বিরোধী আন্দোলনের মঞ্চে। সেখান থেকেই বন্ধুতা, পরে সেই বন্ধুতা থেকে প্রেম, অবশেষে বিয়ে। তবে শুধু আইনি বিয়েই নয়, সামাজিক বিয়েও করবেন তাঁরা। একেবারে ট্র্যাডিশনাল রীতি নীতি মেনেই হবে বিয়ে। ইতোমধ্যেই অতিথিদের কাছে পৌঁছে গেছে বিয়ের আমন্ত্রণপত্র।

আরও পড়ুন- Vidya Balan Viral Photo: কাপড়ের লেশমাত্র নেই, খবরের কাগজ দিয়েই শরীর ঢেকেছেন বিদ্যা, হইচই নেটপাড়ায়...

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই আমন্ত্রণ পত্র। মার্চেই দিল্লিতে বসতে চলেছে বিয়ের আসর। পরিবার ও কাছের বন্ধুরা নিমন্ত্রিত থাকছে সেই বিয়েতে। ইতোমধ্যেই অতিথিদের কাছে পৌঁছে গেছে কার্ড। কার্ডটি ডিজাইন করেছেন প্রতীক ও অনুপম। সোশ্যাল মিডিয়ায় সেই কার্ড শেয়ার করেছেন তাঁরা, সঙ্গে তাঁরা লিখেছেন একটি স্পেশাল নোট। তাঁরা লিখেছেন, ‘স্বরা আর ফাহাদ চেয়েছিল যে কার্ডে প্রতিফলিত হোক তাঁদের প্রেমকাহিনি। কীভাবে তাঁদের দেখা হয়, এনআপসি বিরোধী আন্দোলনের মাঝে কীভাবে শুরু সেই প্রেম, মুম্বই-মেরিন ড্রাইভের স্মৃতি, সিনেমার প্রতি তাঁদের ভালোবাসা আর অবশ্যই তাঁদের মিষ্টি বিড়াল গালিব’।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Prateeq Kumar (@prateeq)

এমনকী কার্ডে রয়েছে নবদম্পতির উদ্দেশ্যে বিশেষ বার্তাও। সেই কার্ডে লেখা রয়েছে, ‘মাঝে মাঝে আমরা এমন অনেক কিছু অনেক দূর অবধি খুঁজি, যা আমাদের কাছেই থাকে। আমি ভালোবাসা খুঁজছিলাম কিন্তু প্রথমে খুঁজে পেলাম বন্ধুতা। সিএএ, এনআরসি বিরোধী আন্দোলন থেকে সব শুরু। দেশের নানা রাজনৈতিক কাণ্ডকারখানার হাত ধরে সেই বন্ধুত্ব বাড়ে ততদিন, যতদিনেও আমরা এই সবের পিছনে আসল মানুষটাকে খুঁজে পাই। অন্ধকার সময়ে আমরা আলো খুঁজে পাই। একে অপরকে অন্য চোখে দেখতে শুরু করি। ঘৃণার সময়ে আমরা ভালোবাসা খুঁজে পাই। হ্যাঁ, তখন চিন্তা ছিল, অনিশ্চয়তা ছিল, ভয় ছিল কিন্তু তার পাশাপাশিই ছিল আস্থা, বিশ্বাস ও আশা।’

আরও পড়ুন- Photo | Holi in Bollywood: বিয়ের পর প্রথম হোলি সিদ্ধার্থ-কিয়ারার, রঙে ডুবলেন করিনা-ক্যাটরিনা, মনখারাপ আলিয়ার?

ছত্তিশগড়ে মিসেস ফালানি ছবির শ্যুটিং করছেন স্বরা ভাস্কর। সেই শ্যুটিং সেরেই দিল্লিতে ফিরবেন অভিনেত্রী। দিল্লি ফিরে শেষ মুহূর্তের প্রস্তুতি সারবেন স্বরা। আইনি বিয়ের পর এবার একেবারে প্রথা মেনেই বিয়ে করবেন তিনি। শোনা যাচ্ছে দিল্লিতে তাঁর দিদার বাড়িতে বসবে বিয়ের আসর। ইতোমধ্যেই শুরু হয়ে গেছে প্রস্তুতি। হোলির পর আগামী ১১ মার্চ থেকে শুরু হবে তাঁদের প্রি ওয়েডিং অনুষ্ঠান। বিয়ের আগে অনুষ্ঠিত হবে মেহেন্দি, সংগীত।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.