মাত্র ১১ টাকার টিকিটেই দর্শকদের হলে গিয়ে সিনেমা দেখার সুযোগ করে দিচ্ছে SVF

 তারই মাঝে সিনেমাপ্রেমী দর্শকদের জন্য স্বল্প ব্যয়ে সিনেমা দেখার সুযোগ নিয়ে এল SVF। তাও আবার ১১ টাকায়।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Oct 16, 2020, 05:17 PM IST
মাত্র ১১ টাকার টিকিটেই দর্শকদের হলে গিয়ে সিনেমা দেখার সুযোগ করে দিচ্ছে SVF

নিজস্ব প্রতিবেদন: অনলাইনে যতই সিনেমা দেখার সুযোগ থাক, কবে সিনেমাহল খুলবে সে অপেক্ষাতেই ছিলেন সিনেমাপ্রেমী দর্শকরা। অবশেষে সরকারি অনুমতিতে 'আনলক-০৫'এ পুজোর আগেই খুলে গিয়েছে সিনেমা হল। তবে সুরক্ষাবিধি মেনে এবং মাত্র ৫০ শতাংশ দর্শক নিয়ে সিনেমা হল খোলার অনুমতি মিলেছে। তারই মাঝে সিনেমাপ্রেমী দর্শকদের জন্য স্বল্প ব্যয়ে সিনেমা দেখার সুযোগ নিয়ে এল SVF। তাও আবার ১১ টাকায়।

অবাক হচ্ছেন? তবে খবরটা কিন্তু এক্কেবারেই সত্যি। গোটা রাজ্যে ৯টি সিনেমা হলের মোট ১৬টি স্ক্রিনে ১১টাকার বিনিময়ে সিনেমা দেখার সুযোগ করে দিচ্ছে SVF। গোটা সপ্তাহ জুরেই এই অফার বজায় থাকছে।

আরও পড়ন-ক্যানসার-এর যন্ত্রণা ভুলে KGF-২এর শ্যুটিং শুরু করছেন, তার আগে নিজস্ব মেজাজে সঞ্জয় দত্ত

কোন কোন জায়গায় রয়েছে ১১ টাকায় সিনেমা দেখার সুযোগ? SVF-এর তরফে জানানো হয়েছে, মগড়া, নরেন্দ্রপুর, কৃষ্ণনগর, বারুইপুরে বিভিন্ন শোয়ে দেখা যাবে প্রয়াত সুশান্ত সিং রাজপুত অভিনীত 'ছিছোরে', প্রসেনজিৎ চট্টোপাধ্যায় অভিনীত 'গুমনামী', আবির চট্টোপাধ্যায়, অর্জুন চক্রবর্তী অভিনীত 'দুর্গেশগড়ের গুপ্তধন', পরমব্রত চট্টোপাধ্যায়-অনির্বাণ ভট্টাচার্য অভিনীত 'দ্বিতীয় পুরুষ', ধৃতিমান চট্টোপাধ্যায় অভিনীত 'প্রফেসর শঙ্কু',অক্ষয় কুমার-বিদ্যা বালান অভিনীত 'মিশন মঙ্গল'। আর এই সব সিনেমাই দেখা যাবে মাত্র ১১ টাকার বিনিময়ে। 

এবিষয়ে SVF-এর কর্ণধার মহেন্দ্র সোনি বলেন, ''দীর্ঘ বিরতি পর সিনেমা, থিয়েটারগুলি পুনরায় চালু হওয়ার আমরা খুবই খুশি। দর্শকদের স্বাচ্ছন্দ্য এবং সুরক্ষাকে অগ্রাধিকারের দিয়েই তাঁদেরকে আবারও সিনেমাহল আসার আহ্বান জানাচ্ছি। যাঁরা সিনেমাহল খোলার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন, তাঁদের কথা মাথায় রেখেই টিকিটের দামে পরিবর্তন আনা হয়েছে। আর এটা SVF-এর তরফে দর্শকদের জন্য উপহার। আশা করি, দর্শকদের এই অফার ভালো লাগবে।''

.