পোষ্যদের নিয়ে বিজ্ঞাপনী শ্যুট প্রিয়াঙ্কা সরকারের

এই ক্যাম্পেনের অন্যতম মুখ হলেন অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার।  

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Aug 5, 2020, 08:51 PM IST
পোষ্যদের নিয়ে বিজ্ঞাপনী শ্যুট প্রিয়াঙ্কা সরকারের

নিজস্ব প্রতিবেদন : টলিউডের অন্যতম জনপ্রিয় প্রযোজনা সংস্থা এফভিএফ গাঁছছড়া বাঁধছে আইটিসি নিমাইলের সঙ্গে। গাঁটছড়া বাঁধার পর লকডাউনে পোষ্যদের নিয়ে সচেতনতা বৃদ্ধি করতে বিশেষ ক্যাম্পেন শুরু করেছে এই দুই সংস্থা। যে ক্যাম্পেনে রয়েছে বাড়িতেই পোষ্যদের জন্য বিশেষকিছু মজাদার খেলা। আর এই ক্যাম্পেনের অন্যতম মুখ হলেন অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার।  

লকডাউনে পোষ্যদের বাইরে নিয়ে যাওয়া সম্ভব নয়। আর এই বন্দীদশায় মানুষের মতই অতীষ্ঠ হয়ে উঠেছে পোষ্যদের জীবন। একই পরিস্থিতি প্রিয়াঙ্কা সরকারের দুই আদরের পোষ্য হোপ আর শ্যাডো-র। এই পরিস্থিতি থেকে পোষ্যদের কিছুটা অব্যাহতি দিতে SVF ও আইটিসি নিমাইলের বিশেষ ক্যাম্পেনে সামিল হলেন প্রিয়াঙ্কা সরকার। হোপ আর শ্যাডোকে নিয়ে সেরে ফেললেন বিজ্ঞাপনী শ্যুট। যেখানে প্রিয়াঙ্কার পাশাপাশি শট দিতে দেখা গেল তাঁর পোষ্যদেরও।

আরও পড়ুন-''আমি মন্দির-মসজিদ দুটোই বেছে নিলাম'' সম্প্রীতির বার্তা দিলেন নুসরত

আরও পড়ুন-বেইরুটে ভয়াবহ বিস্ফোরণ, প্রার্থনায় দেব, জিৎ, মিমি, রাজ সহ অন্যান্য তারকারা

আরও পড়ুন-সুশান্ত মামলার তদন্ত করবে CBI, অবশেষে এল প্রতিক্ষীত মুহূর্ত, লিখলেন অঙ্কিতা

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

এই লকডাউনে খুবই গুরুত্বপূর্ণ হলো বাড়ির পোষ্যদের সুস্থ এবং আনন্দে রাখা। যখন @nimyleofficial- র 100% প্রাকৃতিক সুরক্ষা এবং নিমের শক্তি আছে যা আমার মেঝে কে পরিস্কার ও স্বাস্থ্যকর রাখে আমার বাচ্চাদের জন্য। আমি খুব খুশি হয়েছি এটা দেখে যে #Nimyle #Petathon চালু করেছে ,যাতে আপনি আপনার বাড়ির পোষ্যদের সাথে মেঝেতে বসেই ইনডোর গেম গুলো খেলতে পারবেন। এটি আমার পোষ্যগুলোকে বাড়িতে খুশি রেখেছে, এবং আশা করি আপনার বাড়ির পোষ্যদের খুশি রাখবে। গেমগুলি খেলতে নীচে দেওয়া লিঙ্কে ক্লিক করুন , আপনার পোষ্যদের সাথে সেই খেলার ছবি তুলে পাঠান এবং অবশ্যই #NimylePetathon #PowerofNeem হ্যাশট্যাগ ব্যবহার করে @Nimyleofficial এ ট্যাগ করুন আর পেয়ে যান দারুণ উপহার ।।

A post shared by Priyanka Sarkar (@priyankasarkarz) on

তবে শুধু প্রিয়াঙ্কাই নন এর আগে এই সংস্থার বিজ্ঞাপনের প্রচারের মুখ হিসাবে দেখা গিয়েছে শ্রাবন্তী, অঙ্কুশ, প্রসেনজিতের মতো তারকা থেকে ছোটপর্দার জনপ্রিয় মুখ শন বন্দ্যোপাধ্যায়কেও।

.