Sushmita Sen : মোদী-প্রিয় মলদ্বীপে সাগরতলে সুস্মিতা

চারিদিকে নীল জল, অতল সমুদ্র, চারপাশে খেলা করছে রংবেরঙের মাছ, ছড়িয়ে ছিটিয়ে পড়ে রয়েছে প্রবাল। তারই মাছে মৎস্যকন্যার মতো ভেসে বেড়াচ্ছেন সুস্মিতা। মলদ্বীপের নীল সমুদ্র, সেই সমুদ্রের অতলে নেমেছিলেন প্রাক্তন মিস ইউনিভার্স, সঙ্গী দুই মেয়ে রেনে আর আলিশা। তিনজনেরই মুখে বিশেষ মাস্ক, পিঠে অক্সিজেন সিলিন্ডার, আর পায়ে বিশেষ ধরনের রাবারের সুইমফিন। মলদ্বীপে স্কুবা ডাইভিং-এর ভিডিয়ো অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন সুস্মিতা সেন।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Aug 7, 2022, 03:55 PM IST
Sushmita Sen : মোদী-প্রিয় মলদ্বীপে সাগরতলে সুস্মিতা

Sushmita Sen, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: চারিদিকে নীল জল, অতল সমুদ্র, চারপাশে খেলা করছে রংবেরঙের মাছ, ছড়িয়ে ছিটিয়ে পড়ে রয়েছে প্রবাল। তারই মাছে মৎস্যকন্যার মতো ভেসে বেড়াচ্ছেন সুস্মিতা। মলদ্বীপের নীল সমুদ্র, সেই সমুদ্রের অতলে নেমেছিলেন প্রাক্তন মিস ইউনিভার্স, সঙ্গী দুই মেয়ে রেনে আর আলিশা। তিনজনেরই মুখে বিশেষ মাস্ক, পিঠে অক্সিজেন সিলিন্ডার, আর পায়ে বিশেষ ধরনের রাবারের সুইমফিন। মলদ্বীপে স্কুবা ডাইভিং-এর ভিডিয়ো অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন সুস্মিতা সেন।

স্কুবা ডাইভিং-এর ভিডিয়ো পোস্ট করে সুস্মিতা সেন লিখেছেন, 'আমার পৃথিবী'। তাঁর কথায়, 'এই জাদুকরী প্রাণীগুলির সঙ্গে অনেকটা ভালোবাসা আর গ্রহণযোগ্যতা। আমি আমার মেয়েদের নিয়ে বছরে অন্তত একবার মলদ্বীপে যাই-ই যাই। উদ্দেশ্য ভারত মহাসাগরের গভীরে লুকিয়ে থাকা এধরনের জাদুকরী শান্তি, আর আরাম খুঁজে নেওয়া, সঙ্গে থাকে প্রাবাল সংগ্রহ এবং স্কুবা ডাইভিং।' সঙ্গে সুস্মিতা জানিয়েছেন এবারের মলদ্বীপ ট্রিপ তাঁর সঙ্গে গিয়েছিলেন বাবা সুবীর সেন। সুস্মিতা লিখেছেন, এবার তাঁর ছোট মেয়ে আলিশা সাহসের সঙ্গে স্টিংগ্রে মাছকে চুমু খেয়েছে। 'রিফ সার্ক আমাদের ক্যামেরার সামনে পোজ দিয়েছে। এত কাছ থেকে সমুদ্রকে দেখার অনুভূতি সবকিছুকে ছাপিয়ে যায়। এই শান্তি আর স্পন্দন অনুভব করুন। আপনাদের প্রতি আমার ভালোবাসাও সবকিছুকে অতিক্রম করে যায়।' সব শেষে স্বভাবসিদ্ধ ভঙ্গীতে লিখেছেন 'দুগ্গাদুগ্গা'। 

সুস্মিতার এই পোস্টের নিচে রেনে লিখেছেন, 'কী অসাধারণ অভিজ্ঞতা ছিল, আমি এই অভিজ্ঞতা চিরকাল লালন করব। ধন্যবাদ মা, এত সুন্দর একটা পৃথিবীর সঙ্গে পরিচয় করিয়ে দেওয়ার জন্য। আমি তোমায় অনেকটা ভালোবাসি। এবার পরের ট্রিপের অপেক্ষা। আশা রাখি এর পরেরটা আরও সুন্দর হবে।' এক অনুরাগী লিখেছেন, 'কী নির্মল এবং শান্ত...'। কারোর কথায়, ও মাই গড। কারোর কথায়, 'This is so cool'।

এবার 'ফাদার্স ডে'-তে উপহার হিসেবে বাবা সুবীর সেনকে মলদ্বীপে নিয়ে গিয়েছিলেন সুস্মিতা সেন, সঙ্গে ছিলেন তাঁর মা এবং দুই মেয়ে। সেকথা সুস্মিতা বহু আগেই অনুরাগীদের জানিয়েছিলেন। তবে এবার তাঁর মালদ্বীপ ট্রিপ খবরে উঠে আসে ললিত মোদীর জন্য। কিছুদিন আগে মলদ্বীপের ছবি পোস্ট করে  ললিত মোদী জানিয়েছিলেন তিনি সুস্মিতার সঙ্গে মলদ্বীপে গিয়েছিলেন, তাঁরা ডেট করছেন। আর এরপরই শোরগোল পড়ে যায়। যদিও এই সম্পর্কের বিষয়ে কিংবা ললিত মোদীকে নিয়ে কোনও মন্তব্য করেননি প্রাক্তন মিস ইউনিভার্স। যদিও আজকাল প্রায়ই সুস্মিতার পোস্টে কমেন্ট করতে দেখা যাচ্ছে প্রাক্তন আইপিএল চেয়ারম্যানকে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.