টেলি অভিনেত্রী এরিকাকে জড়িয়ে ধরে চুম্বন, Sushmita-কে ভুলে নতুন ভালবাসায় মগ্ন Rohman?

কী বললেন সুস্মিতা সেন!

Edited By: জয়িতা বসু | Updated By: Dec 23, 2020, 04:07 PM IST
টেলি অভিনেত্রী এরিকাকে জড়িয়ে ধরে চুম্বন, Sushmita-কে ভুলে নতুন ভালবাসায় মগ্ন Rohman?
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : এরিকা ফার্নান্ডেজকে কখনও চুম্বন করছেন, কখনও আবার তাঁকে টেনে নিচ্ছেন তাঁকে। রোহমান শলের (Rohman Shawl) সঙ্গে কসৌটি জিন্দগি কি পার্ট-টু এর পর্দার প্রেরণাকে দেখার পর থেকেই দর্শকদে মধ্যে উৎসাহ বড়তে শুরু করেছে। বিষয়টি আদতে কী, তা নিয়ে অনেকেই বিভিন্ন ধরনের প্রশ্ন করতে শুরু করেন। সুস্মিতা সেনের বন্ধু রোহমানের সঙ্গে কেন এরিকা ফার্নান্ডেজকে ঘনিষ্ঠ অবস্থায় দেখা যাচ্ছে, তা নিয়ে প্রশ্ন উঠতেই এবার উত্তরও মিলল প্রকাশ্যে।

সম্প্রতি একটি মিউজিক ভিডিয়োর শ্যুট করেন সুস্মিতা সেনের বিশেষ বন্ধু রোহমান শল। পাপনের ওই অ্যালবামে এরিকা এবং রোহমানের প্রদার রসায়ন নিয়ে এখন জোরদার জল্পনা শুরু হয়েছে। এরিকা এবং রোহমান শলের ওই মিউজিক ভিডিয়ো প্রকাশ্যে আসতেই সেখানে মন্তব্য করেন সুস্মিতা সেন (Sushmita Sen)। রোহমানকে জান বলে ডেকে, তিনি গর্বিত বলে লেখেন বলিউডের (Bollywood) এই বাঙালি অভিনেত্রী। 

দেখুন...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

সম্প্রতি সুস্মিতা সেনের জন্মদিনে তাঁকে উপহারে ভরিয়ে দেন অভিনেত্রীর মা এবং দুই মেয়ে রেনে, আলিশা। সুস্মিতার ভাই রাজীব সেনও দিদির জন্য সুন্দর একটি হিরের আংটি নিয়ে আসেন উপহার হিসেবে। যে আংটির ছবি প্রকাশ্যে আসতেই তার মূল্য কত, তা নিয়েই অনেকেই প্রশ্ন করতে শুরু করেন। যদিও রাজীব সেন এ বিষয়ে কিন্তু মুখ খোলেননি।

আরও পড়ুন : সুশান্তের সঙ্গে ছবি কেন শেয়ার করলেন রোশন? শ্রাবন্তীর তৃতীয় স্বামীকে নিয়ে জোর জল্পনা

এদিকে আরিয়া-র পর সুস্মিতা সেনকে ফের অভিনয় করতে দেখা যাবে কি না, সে বিষয়ে খোলসা করেননি অভিনেত্রী। তবে বেশ কয়েক বছর পর্দার বাইরে থেকেও সুস্মিতা যে দাপটে অভিনয় করে যান আরিয়া-তে, তা দেখে মুগ্ধ দর্শকরা।

.