বিয়ে নিয়ে কটাক্ষ, জোরদার সমালোচনার মুখে সুস্মিতা সেন

নিজস্ব প্রতিবেদন : বলিউডের বাঙালি অভিনেত্রী তিনি। বিশ্ব সুন্দরীর মুকুট মাথায় পরার পরই বি টাউনের অন্যতম অভিনেত্রী হয়ে ওঠেন। কখনও সলমন খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করে দর্শকদের মন জয় করে নিয়েছেন তিনি। আবার কখনও সঞ্জয় কাপুরের সঙ্গে 'দিলবর'-এ কোমর দুলিয়ে দর্শকদের নজর কেড়েছেন। সবকিছু মিলিয়ে ৪০ পেরলেও এখনও তাঁর ক্যারিশমা অব্যাহত। বুঝতেই পারছেন প্রাক্তন বিশ্ব সুন্দরী সুস্মিতা সেনের কথাই বলা হচ্ছে।

আরও পড়ুন : প্রকাশ্য রাস্তায় হেনস্থা শিল্পা শেঠির বোন শমিতাকে
বিশ্ব সুন্দরীর খেতাব জয় থেকে শুরু করে, একের পর এক সম্পর্কে জড়ানো, বিতর্ক যেন কিছুতেই পিছু ছাড়েনি সুস্মিতার। কখনও বলিউড অভিনেতা রণদীপ হুডার সঙ্গে লিভ ইন করেছেন আবার কখনও বিক্রম ভাটের সঙ্গে সম্পর্কে জড়িয়ে বিতর্কের শীর্ষে উঠে এসেছেন। আবার কখনও নিজের চেয়ে ১৫ বছরের বড় বন্ধুর সঙ্গে সম্পর্ক নিয়ে সংবাদমাধ্যমের কটাক্ষের মুখোমুখি হয়েছেন। সুস্মিতা সেন এবং তাঁর জীবনের বিতর্ক সব সময়ই যেন পেজ থ্রি-র শীর্ষে। আর এবার বিতর্কের শীর্ষে থাকা সুস্মিতা কি করলেন জানেন?

আরও পড়ুন : নিকের সঙ্গে বিয়ে নিয়ে খুশি নন মধু চোপড়া? মায়ের মনের কথা প্রকাশ্যে আনলেন প্রিয়াঙ্কা
সম্প্রতি বিয়ে নিয়ে মজা করেন সুস্মিতা। অর্থাত, বিয়ে নিয়ে নিজের মতামতের সঙ্গে বেশ কিছু বিতর্কিত বিষয়েরও উল্লেখ করেন প্রাক্তন বিশ্ব সুন্দরী। আর তাতেই নেটিজেনদের জোরদার কটাক্ষের সম্মুখীন হতে হয় তাঁকে। প্রথমে হৃদয় থেকে গ্রহণ করুন, তারপর কোনও সম্পর্কে জড়ান বলে কেউ কটাক্ষ করেন তাঁকে। কেউ আবার বিয়ে বা সম্পর্ককে এভাবে অপমান করবেন না বলেও পরামর্শ দেন সুস্মিতাকে। অর্থাত, বলিউড অভিনেত্রীর বিয়ে নিয়ে কটাক্ষ এবং একের পর এক মন্তব্যকে যে কেউ একেবারে ভাল চোখে নেননি, তা স্পষ্টভাবেই বুঝিয়ে দেন নেটিজেনরা।
দেখুন সুস্মিতাকে কী বলে করা হল কটাক্ষ...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

প্রসঙ্গত, বর্তমানে রোমান শল নামে এক উঠতি মডেলের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন সুস্মিতা সেন। রোমানের সঙ্গে সম্পর্কে জড়ালেও, এই মুহূর্তে তাঁদের বিয়ে করার কোনও চিন্তাভাবনা নেই বলেও স্পষ্ট জানিয়ে দিয়েছেন বলিউডের বাঙালি-কন্যা। 

English Title: 
Sushmita Sen gets trolled for sharing a joke on weddings
News Source: 
Home Title: 

বিয়ে নিয়ে কটাক্ষ, জোরদার সমালোচনার মুখে সুস্মিতা সেন 

বিয়ে নিয়ে কটাক্ষ, জোরদার সমালোচনার মুখে সুস্মিতা সেন
Yes
Is Blog?: 
No