সুশান্ত মৃত্যুতে সন্দীপ সিং, মহেশ শেঠি ও অজ্ঞাত পরিচয় যুবতীকে জিজ্ঞাসাবাদ CBI-এর!

সুশান্ত মামলায় নিজের বয়ান রেকর্ডের পর স্মিতা পারিখ জানান, ''CBI তদন্ত সঠিক পথেই এগোচ্ছে।'' 

Updated By: Sep 5, 2020, 05:05 PM IST
সুশান্ত মৃত্যুতে সন্দীপ সিং, মহেশ শেঠি ও অজ্ঞাত পরিচয় যুবতীকে জিজ্ঞাসাবাদ CBI-এর!

নিজস্ব প্রতিবেদন : সুশান্ত মামালায় সন্দীপ সিংকে জিজ্ঞাসাবাদ করছে CBI। জিজ্ঞাসাবাদ করা হচ্ছে সুশান্তের বন্ধু মহেশ শেঠিকেও। শনিবার CBI-এর কাছে নিজের বয়ান রেকর্ড করার পর এমনটাই জানান অভিনেতার বন্ধু স্মিতা পারিখ। সর্বভারতীয় সংবাদমাধ্যম সূত্রে এমনটাই খবর মিলেছে।

সর্বভারতীয় সংবাদমাধ্যম সূত্রে আরও খবর, সন্দীপ সিং, মহেশ শেঠি ছাড়াও এদিন জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হয়েছে অজ্ঞাতপরিচয় যুবতীকে, যাঁকে সুশান্তের মৃত্যুর ঠিক পর বান্দ্রার ফ্ল্যাটের সামনে দেখা গিয়েছিল। প্রসঙ্গত, সুশান্ত মামালায় এই প্রথমবার সন্দীপ সিংকে জিজ্ঞাসাবাদ করছে CBI। সুশান্তের মৃত্যুর পর সবথেকে বেশি সংবাদমাধ্যমের ক্যামেরার সামনে দেখা গিয়েছিল সন্দীপকেই। সুশান্তের ঘনিষ্ঠ বন্ধু বলে নিজেকে দাবি করেছিলেন সন্দীপ। অভিনেতার মৃত্যুর পর থেকে ময়নাতদন্ত ও দাহ পর্যন্ত সবসময় সন্দীপের উপস্থিতি চোখে পড়েছিল। পরে অবশ্য বিভিন্ন সংবাদমাধ্যমকে দেওয়া সন্দীপের বয়ানে অসঙ্গতি ধরা পড়ে। অভিযোগ ওঠে, সন্দীপের নির্দেশেই সুশান্তের দেহ কুপার হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। আর এরপরেই এই মামলায় সন্দীপের ভূমিকা নিয়ে সন্দেহ তৈরি হয়। তারপর থেকে অবশ্য সন্দীপ নিজেকে সংবাদমাধ্যমের ক্যামেরার আড়ালে রাখার চেষ্টা করেছেন। এমনকি সুশান্ত মামলায় সন্দীপের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলেছিলেন অভিনেতার পারিবারিক বন্ধু স্মিতা পারিখ। সর্বভারতীয় সংবাদমাধ্যমে তিনি বারবার দাবি করেছিলেন, সন্দীপ নিজেকে সুশান্তের বন্ধু বললেও, পরিবারের কেউই তাঁকে বিশেষ চেনেন না।

আরও পড়ুন-৯ সেপ্টেম্বর পর্যন্ত ৪ দিনের NCB হেফাজতে মিরান্ডা ও সৌভিক চক্রবর্তী

আরও পড়ুন-''প্রার্থনা চালিয়ে যান... এটি কাজ করে'', সৌভিক, মিরান্ডার গ্রেফতারের পর লিখলেন শ্বেতা

এদিকে এদিনই সুশান্ত মামলায় নিজের বয়ান রেকর্ডের পর স্মিতা পারিখ জানান, ''CBI তদন্ত সঠিক পথেই এগোচ্ছে। তবে তাঁকে আর পুনরায় জিজ্ঞাসাবাদের জন্য আসতে বলেনি CBI''।

এদিকে এদিনই CBI -এর আরেকটি দল সুশান্তের ফ্ল্যাটে গিয়ে ফরেন্সিক টিমের উপস্থিতে আবারও একটা ১৪ জুনের ঘটনার পুনর্নির্মাণ করে। সেখানে CBI-আধিকারিকদের সঙ্গে ছিলেন সুশান্তের দিদি মীতু সিং, ফ্ল্যাটের মালিক, নীরজ, পিঠানি, কেশব সহ সুশান্তের ফ্ল্যাটের অন্যান্য কর্মীরা।

.