পবিত্র রিস্তা: 'জ্যায়সি হো ওয়েসি রহো' গানের দৃশ্যে সুশান্ত-অঙ্কিতার রোম্যান্স, উঠে এল নেটদুনিয়ায়

সুশান্তের মৃত্যুর পর বারবার যাঁর নাম বারবার উঠে আসছে তিনি হলেন অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jun 21, 2020, 09:17 PM IST
পবিত্র রিস্তা: 'জ্যায়সি হো ওয়েসি রহো' গানের দৃশ্যে সুশান্ত-অঙ্কিতার রোম্যান্স, উঠে এল নেটদুনিয়ায়

নিজস্ব প্রতিবেদন:  সুশান্ত সিং রাজপুত ও অঙ্কিতা লোখান্ডের বিচ্ছেদ হয়ে গিয়েছিল ৪ বছর আগেই। তারপর সুশান্তের সঙ্গে জড়িয়েছে বলিউডের একাধিক নায়িকার নাম। তবুও সুশান্তের মৃত্যুর পর বারবার যাঁর নাম উঠে আসছে তিনি হলেন অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে। 

'পবিত্র রিস্তা' ধারাবাহিকের মাধ্যমেই পরিচিতি পেয়েছিলেন সুশান্ত সিং রাজপুত। আর এই ধারাবাহিকের হাত ধরেই দর্শকদের মনে গেঁথে গিয়েছিল 'মানব' ও 'অর্চনা'র প্রেম। ধারাবাহিকটির শেষ পর্ব সম্প্রচার হয়েছিল ২০১৪ সালে। তারপর বেশকয়েকটি বছর পার হয়ে গিয়েছে। তবে টেলিভিশনের দর্শকদের কাছে 'মানব-অর্চনা' প্রেম অমর হয়ে গিয়েছে। শুধু পর্দাতেই নয়, এই ধারাবাহিকটির মাধ্যমেই বাস্তবেও কাছাকাছি এসেছিলেন সুশান্ত- অঙ্কিতা (মানব-অর্চনা)। দীর্ঘ ৬ বছর সম্পর্কে থাকার পর তাঁদের প্রেম ভেঙে যায়। আর যে খবর আঘাত করেছিল সুশান্ত-অঙ্কিতার ভক্তদেরও। তবে ২০১৬ সালে আলাদা হয়ে যাওয়ার পরও সুশান্ত নাকি অঙ্কিতাকে ভুলতে পারেননি। যে তথ্য সম্প্রতি উঠে এসেছে সুশান্তের মনোবিদের কথায়। অভিনেতা যে অঙ্কিতাকে ভুলতে পারেননি, তা সুশান্ত নিজেই জানিয়েছিলেন মনোবিদকে। অঙ্কিতাকে ছেড়ে যাওয়ার জন্য শেষপর্যন্ত অনুশোচনায় গুমরেছেন সুশান্ত।

আরও পড়ুন-''অঙ্কিতা ফ্ল্যাটের নেমপ্লেটে এখনও রয়েছে সুশান্তের নাম'' প্রকাশ্যে আনলেন বন্ধু সন্দীপ

এদিকে অঙ্কিতা যে সুশান্তকে এখনও ভালোবাসেন, সেকথাও সুশান্তের মৃত্যুর পর উঠে এসেছে তাঁদের বন্ধুর বয়ানে। অঙ্কিতা তাঁর ফ্ল্যাটের নেমপ্লেটে সযত্নে এখনও সুশান্তের নাম রেখে দিয়েছেন। একথাও প্রকাশ্যে এনেছেন তাঁর এক বন্ধু সন্দীপ সিং। সুশান্তকে হারানোর দুঃখে এখনও অঙ্কিতা ডুকরে ডুকরে কাঁদছেন বলে জানিয়েছেন বন্ধুরা। সুশান্ত-অঙ্কিতার প্রেম নিয়ে হাজারো আলোচনার মাঝেই সোশ্যাল মিডিয়ায় উঠে আসছে তাঁদের 'পবিত্র রিস্তা' ধারাবাহিকের একাধিক দৃশ্য ও গান।

নেটদুনিয়ার নতুন করে ভাইরাল হয়েছে 'পবিত্র রিস্তা' ধারাবাহিকের জন্য সুশান্ত--অঙ্কিতার 'জ্যায়সি হো ওয়েসি রহো' বলে একটি গান। যেখানে রোম্যান্টিক দৃশ্যে ধরা পড়েছেন সুশান্ত ও অঙ্কিতা। খুব সম্ভবত, এই গানটি সিরিয়ালে সম্প্রচারিত হয়নি। পরে আলাদা করে প্রকাশ করা হয়। গানটি লিখেছিলেন রেশমি ভিরাগ, সুর দিয়েছিলেন বিনয় রাম তিওয়ারি, গেয়েছিলেন ইয়াসের দেশাই। 

তবে শুধু এই গানটিই নয়, সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং 'পবিত্র রিস্তা'- ধারাবাহিকের একটি দৃশ্য। যে দৃশ্যে দেখানো হয়েছিল, 'মানব-অর্চনা' প্রথম আলাপ।

আরও পড়ুন-'প্রকৃত বন্ধু' সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে শোকবার্তায় একথাই লিখল ইজরায়েল

এখানেই শেষ নয়, এর আগে সুশান্ত-অঙ্কিতার আরও 'পবিত্র রিস্তা' ধারাবাহিকের আরও বেশকিছু দৃশ্যও ভাইরাল হয়েছিল। 

আরও পড়ুন-''শ্রীলেখা কারোর কাজ নিয়ে নেয় নি তো?'' স্বজনপোষণ বিতর্ক উস্কে দিলেন প্রিয়া কার্ফা

.