রিয়ার বিরুদ্ধে বয়ান দেওয়ার জন্য চাপ দিচ্ছে সুশান্তের পরিবার, অভিযোগ সিদ্ধার্থের

মুম্বই পুলিসকে ইমেইল করে জানান সিদ্ধার্থ পিটানি 

Edited By: জয়িতা বসু | Updated By: Jul 31, 2020, 10:50 AM IST
রিয়ার বিরুদ্ধে বয়ান দেওয়ার জন্য চাপ দিচ্ছে সুশান্তের পরিবার, অভিযোগ সিদ্ধার্থের
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : সুশান্ত সিং রাজপুতের পরিবার তাঁর উপর প্রভাব খাটাচ্ছে রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে বয়ান দেওয়ার জন্য। ইমেইল করে মুম্বই পুলিসের কাছে এমনই দাবি করেন সুশান্তের বন্ধু সিদ্ধার্থ পিটানি।

আরও পড়ুন  : নিজের 'প্রভাব' খাটিয়ে সুশান্তের বাবা তাঁকে মিথ্যে ফাঁসিয়ে দিচ্ছেন, অভিযোগ রিয়ার

মুম্বই পুলিসকে লেখা একটি ইমেইলে সিদ্ধার্থ পিটানি অভিযোগ করেন, গত ২২ জুলাই সুশান্তের পরিবারের তরফে তাঁকে ফোন করা হয়। কনফারেন্স কলে সেখানে হাজির ছিলেন ও পি সিং, মিতু রাজপুত এবং আরও একজন অচেনা ব্যক্তি। রাজপুত পরিবারের ওই কনফারেন্স কলের মাধ্যমেই তাঁকে রিয়ার বিরুদ্ধে বয়ান রেকর্ড করানোর জন্য চাপ প্রয়োগ করা হয় বলে দাবি করেন সিদ্ধার্থ পিটানি। যদিও এ বিষয়ে জি নিউজের তরফে তাঁর সঙ্গে যোগাযোগ করা হলে, তিনি কোনও মন্তব্য করতে চাননি।

আরও পড়ুন  : সুশান্তের আত্মহত্যার দিন ছিলেন ফ্ল্যাটেই, অভিনেতার রাধুনির বয়ান রেকর্ড করল বিহার পুলিস

এসবের পাশাপাশি সুশান্তের সঙ্গে রিয়া যখন ব্যান্দ্রার চার্টার রোডের বিলাসবহুল ফ্ল্যাটে থাকতেন, তখন অভিনেত্রীর খরচ নিয়ে বিভিন্ন ধরনের প্রশ্ন তাঁকে রাজপুত পরিবারের তরফে করা হয় বলেও দাবি করেন সিদ্ধার্থ পিটানি।

এদিকে বৃহস্পতিবার সুশান্তের পরিবারের তরফে রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে সুপ্রিম কোর্টে ক্যাভিয়েট দাখিল করা হয়। এরপরই রিয়া অভিযোগ করেন, সুশান্তের বাবা নিজের প্রভাব খাটিয়ে তাঁর বিরুদ্ধে মিথ্যে অভিযোগ দায়ের করছেন।

.