বৃহস্পতিবার দিনভর জিজ্ঞাসাবাদ রিয়াকে, সুশান্তের মৃত্যু নিয়ে উঠে এল বহু তথ্য!

বাবার সঙ্গে থানায় হাজির হন রিয়া চক্রবর্তী 

Edited By: জয়িতা বসু | Updated By: Jun 19, 2020, 02:01 PM IST
বৃহস্পতিবার দিনভর জিজ্ঞাসাবাদ রিয়াকে, সুশান্তের মৃত্যু নিয়ে উঠে এল বহু তথ্য!

নিজস্ব প্রতিবেদন : সুশান্ত সিং রাজপুতের মৃত্য়ুর পর টানা ৯ থেকে ১১ ঘণ্টা জিজ্ঞাসাবাদ করা হয় রিয়া চক্রবর্তীকে। জিজ্ঞাসাবাদের সময় বিভিন্ন বিষয় জানতে চাওয়া হয় প্রয়াত অভিনেতার বিশেষ বান্ধবীর কাছে।

আরও পড়ুন  : অন্যের দ্বারা প্রভাবিত রিয়া, সুশান্তের মৃত্যুর পর বিস্ফোরক জিয়া খানের মা

সুশান্তের সঙ্গে রিয়ার সম্পর্ক, সুশান্তের অবসাদ, ওষুধ, বিয়ে প্রায় সবকিছু নিয়েই প্রশ্ন করা হয় রিয়া চক্রবর্তীকে। সম্পর্কের বিষয়ে রিয়া জানান, লকডাউন শুরুর সময় থেকে সুশান্তের সঙ্গে লিভ ইন করতে শুরু করেন রিয়া। ব্যান্দ্রার চার্টার রোডের ফ্ল্যাটে সুশান্তের সঙ্গে লিভ ইন শুরু করেন রিয়া চক্রবর্তী। তবে সুশান্তের আত্মহত্যার কয়েকদিন আগে রিয়া ব্যাগ গুছিয়ে নিয়ে সেখান থেকে চলে যান। তবে সুশান্তের ফ্ল্যাট ছেড়ে দিলেও, তাঁদের যে ফোনে কথা হত, সেই সব তথ্য রিয়া পুলিসকে জানিয়েছেন বলে খবর। 

আরও পড়ুন  :  সুশান্তকে স্বাক্ষর করালেও বাধা দেয় বালাজি! দাবি পরিচালক বিবেক অগ্নিহোত্রীর

শুধু তাই নয়, রিয়ার মোবাইল ফোনও স্ক্যান করা হয়। সেখানে থাকা সুশান্তের সঙ্গে তাঁর ছবি, ভিডিয়ো সবকিছু খুটিয়ে দেখে পুলিস। রিয়ার মোবাইল থেকে কোন কিছু মুছে ফেলা হয়েছে কিনা, তাও খতিয়ে দেখা হচ্ছে বলে খবর।

সুশান্তের মৃত্যুর পর বেশ কয়েকটি সংবাদমাধ্যম দাবি করে, সুশান্তের ফ্ল্যাট ছেড়ে রিয়াকে সেখান থেকে চলে যাওয়ার পরার্শ দেন মহেশ ভাট। সে বিষয়ে রিয়াকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে কি না, তা জানা যায়নি।

তবে রিয়া এবং সুশান্ত একসঙ্গে সম্পত্তি কেনার চেষ্টা করছিলেন বলে পুলিসকে জানিয়েছেন অভিনেত্রী। পাশাপাশি সুশান্ত যে অবসাদগ্রস্থ হয়ে পড়েছিলেন এবং চিকিতসকের কথা মতো অবসাদ কাটানোর ওষুধ খাচ্ছিলেন, সেই প্রমাণ পুলিসের সামনে হাজির করেছেন রিয়া।

আরও পড়ুন  :  সুশান্তের সঙ্গে রিয়ার বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন পরিচালক রুমি জাফরি

চলচ্চিত্র পরিচালক রুমি জাফরির সিনেমায় রিয়া, সুশান্তের একসঙ্গে কাজ করার ছিল বলে পুলিস জানান অভিনেত্রী। রুমি জাফরির ছবি পাশাপাশি অন্য যে প্রজেক্টগুলি সুশান্তের হাতে ছিল, সে বিষয়েও পুলিসের সামনে সমস্ত তথ্য তুলে ধরেন রিয়া চক্রবর্তী।

জানা যাচ্ছে, বৃহস্পতিবার বাবার সঙ্গে ব্যান্দ্রা থানায় হাজির হন রিয়া চক্রবর্তী। কিন্তু পুলিসে তাঁকে একা বসিয়ে প্রায় ১১ ঘণ্টা ধরে জিজ্ঞাসাবাদ করে।

.