Sushant Singh Rajput: 'আজীবন তোমায় মিস করব', সুশান্তের জন্য মনখারাপ সারার

গত বছর আত্মহত্যা করেন সুশান্ত সিং রাজপুত 

Updated By: Dec 7, 2021, 08:01 PM IST
Sushant Singh Rajput: 'আজীবন তোমায় মিস করব', সুশান্তের জন্য মনখারাপ সারার

নিজস্ব প্রতিবেদন: গত বছর আচমকাই আত্মহত্যা করেন সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput)। তাঁর মৃত্যুতে শোকাহত হন তাঁর পরিবার থেকে শুরু করে বন্ধু, সহকর্মী, ফ্যানেরা। মৃত্যুর দেড় বছর পরও তাঁর মৃত্যু মেনে নিতে পারেনি কেউই। এখনও তাঁর ফ্যানেরা সুশান্তের আত্মহত্যার (Sushant Suicide) পিছনে যাঁরা দায়ী তাঁদের শাস্তির দাবি চালাচ্ছে। তদন্ত এখনও চলছে। সুশান্তের মৃত্যু মেনে নিতে পারেননি তাঁর পরিবারও। সুশান্তের শেষযাত্রায় যে কজন সহকর্মী পৌঁছেছিলেন তাঁকে শেষ দেখা দেখতে, তার মধ্য়ে অন্যতম সারা আলি খান(Sara Ali Khan)। 

সারা আলি খানের প্রথম ছবি 'কেদারনাথ'(Kedarnath)। ২০১৮ সালের ৭ ডিসেম্বর মুক্তি পেয়েছিল সেই ছবি। সারার বিপরীতে ছিলেন সুশান্ত সিং রাজপুত। বক্সঅফিসে(Box Office) ভালোই ব্যবসা করেছিল এই ছবি। মঙ্গলবার তিন বছর পূর্ণ করল কেদারনাথ। ছবির কিছু অংশ থেকে একটি ভিডিও তৈরি করে পোস্ট করেছেন সারা। পাশাপাশি সুশান্তের উদ্দেশ্যে একটি মনখারাপের বার্তা লিখেছেন তিনি। সারা লিখেছেন,'তিন বছর আগে আজকের দিনেই আমার স্বপ্ন সত্যি হয়েছিল। আমি একজন অভিনেতা হিসাবে আত্মপ্রাকাশ করেছিলাম আর প্রথম ছবি মুক্তি পেয়েছিল। আমি শব্দে প্রকাশ করতে পারব না, এই ছবিটা আমার কাছে কতটা স্পেশাল। আমি আজকে মনসুরকে খুব মিস করছি। সুশান্তের সাপোর্ট, নিঃস্বার্থ সাহায্য, গাইডেন্স এবং উপদেশের জন্যই মুক্কু এতো সহজে দর্শকের হৃদয়ে জায়গা করে নিয়েছে। সুশান্ত তোমায় আজীবন মিস করব। '

আরও পড়ুন: Kartina Kaif-Vicky Kaushal Wedding: কী কী থাকছে ক্যাটরিনা-ভিকির বিয়ের মেনুতে?

প্রথম ছবি থেকেই সুশান্তের সঙ্গে নাম জড়িয়েছিল সারার। শোনা যায় প্রথম সহ অভিনেতা সুশান্তের প্রেমে পড়েছিলেন সারা। যদিও সেই প্রেমের স্থায়িত্ব ছিল খুবই কম। সুশান্তের মৃত্যুতে তাঁকে শেষ দেখা দেখতে সাদা পোশাকে হাজির হয়েছিলেন সারা। কেদারনাথের তিন বছর পূর্তিতে আজ ফের সুশান্তের জন্য মনখারাপ সারা আলি খানের। 

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.