সুশান্তের মৃত্যুর তদন্তে বড়সড় মোড়? ব্যান্দ্রা থানায় পৌঁছলেন বনশালি

কী কী বিষয়ে পরিচালককে জিজ্ঞাসা করা হবে, তা জানা যায়নি 

Edited By: জয়িতা বসু | Updated By: Jul 6, 2020, 02:02 PM IST
সুশান্তের মৃত্যুর তদন্তে বড়সড় মোড়? ব্যান্দ্রা থানায় পৌঁছলেন বনশালি
সুশান্ত সিং রাজপুত, সঞ্জয় লীলা বনশালি

নিজস্ব প্রতিবেদন : ব্যান্দ্রা থানায় পৌঁছলেন পরিচালক সঞ্জয় লীলা বনশালি। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তে বয়ান রেকর্ডের জন্যই সোমবার ব্যান্দ্রা থানায় পৌঁছন বলিউডের এই জনপ্রিয় চলচ্চিত্র পরিচালক। কী কী বিষয় নিয়ে সঞ্জয় লীলা বনশালিকে জিজ্ঞাসাবাদ করা হবে, সে বিষয়ে অবশ্য কিছু জানা যায়নি। তবে কী কারণে রামলীলা এবং বাজিরাও মস্তানিতে সুশান্ত তাঁর সঙ্গে কাজ করেননি, সে বিষয়ে পরিচালককে জিজ্ঞাসাবাদ করা হতে পারে বলে খবর।

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

আরও পড়ুন  : পানীয়ের বোতল নিয়ে বাড়িতে হাজির পরিচালক, কাস্টিং কাউচ নিয়ে মুখ খুললেন আশিকির অনু

সম্প্রতি যশরাজ ফিল্মসের কাস্টিং ডিরেক্টর শানো শর্মাকে জিজ্ঞাসাবাদ করে পুলিস। এরপরই যশরাজের সঙ্গে সুশান্তের চুক্তিপত্রের একটি খসড়া সামনে আসে বলে দাবি। যেখান দেখা যায়, পরপর ৩টি সিনেমার জন্য আদিত্য চোপড়ার সংস্থার সঙ্গে সুশান্তের চুক্তি হয়। প্রথম দুটি সম্পন্ন হলেও, তৃতীয় ছবির বিষয়ে কথা এগোয়নি যশরাজ। শুধু তাই নয়, আদিত্য চোপড়ার সংস্থার সঙ্গে চুক্তির জেরেই সঞ্জয় লীলা বনশালির রামলীলা এবং বাজিরাও মস্তানির প্রস্তাব হাতছাড়া হয়ে যায় সুশান্তের। যা নিয়ে যশরাজের উপর সুশান্ত বেশ ক্ষুব্ধ ছিলেন বলে খবর।

আরও পড়ুন  : সুশান্তের মৃত্যুর তদন্তভার দেওয়া হোক সিবিআইকে, প্রধানমন্ত্রী মোদীকে আর্জি ভক্তদের

কী কী বিষয় নিয়ে যশরাজের সঙ্গে সুশান্তের মন কষাকষি হয়, সে বিষয়ে প্রমাণ পাওয়ার জন্য সংশ্লিষ্ট সংস্থার কাস্টিং ডিরেক্টর শানো শর্মাকে পুলিস দ্বিতীয় দফায় জিজ্ঞাসাবাদ করবে বলে খবর।

আরও পড়ুন  : প্রিয় সুশান্ত আর নেই, 'দিল বেচারা'-র ট্রেলার মুক্তির আগে চোখে জল ভক্তদের

এদিকে সুশান্তের মৃত্যুর ৬ এপ্রিল মুক্তি পাওয়ার কথা তাঁর শেষ ছবি দিল বেচারার। সুশান্তের সেষ ছবি নিয়ে তাঁর অনুগামীরা আবেগতাড়িত। প্রিয় অভিনেতার মৃত্যুর পর তাঁর শেষ ছবি যাতে ব্লকবাস্টারের তকমা পায়, সে বিষয়ে জোর তোড়জোড় শুরু করেছেন সুশান্ত ভক্তরা।

.