সুশান্তকে খুন করা হয়েছে না আত্মহত্যা করেছেন অভিনেতা! কী বললেন মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী

প্রসঙ্গত সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর সিবিআই তদন্তের দাবি যখন উঠতে শুরু করে, সেই সময় অনিল দেশমুখ স্পষ্ট জানান, কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার তদন্তের প্রয়োজন নেই

Edited By: জয়িতা বসু | Updated By: Sep 28, 2020, 10:03 PM IST
সুশান্তকে খুন করা হয়েছে না আত্মহত্যা করেছেন অভিনেতা! কী বললেন মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী

নিজস্ব প্রতিবেদন: ​সুশান্ত সিং রাজপুতকে খুন করা হয়েছে না আত্মহত্যা করেছেন অভিনেতা, তা জানার জন্য মুখিয়ে রয়েছেন। সুশান্তের মৃত্যু নিয়ে সিবিআইয়ের রিপোর্টের জন্য অপেক্ষা করে রয়েছেন বলে জানান মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখ।

আরও পড়ুন-অক্টোবর থেকে রবিবারেও চলবে মেট্রো, ঘোষণা কর্তৃপক্ষের

সোমবার সাংবাদিকদের সামনে হাজির হন অনিল দেশমুখ। সেখানে তিনি বলেন, মুম্বই পুলিস এবং মহারাষ্ট্র সরকার সঠিক উপায়ে সুশান্তের মৃত্যুর তদন্ত শুরু করে। যদিও মুম্বই পুলিসের তদন্তের মাঝেই হঠাত করে সুশান্তের মৃত্যুর তদন্তভার সিবিআইয়ের হাতে তুলে দেওয়া হয়। সুশান্তকে খুন করা হয়েছে না তিনি আত্মহত্যা করেছেন, তা জানার জন্য তাঁরা অপেক্ষা করে রয়েছেন।

আরও পড়ুন-কে ড. হাজরা? হন্যে হয়ে পরিচয় খুঁজতে ব্যস্ত কেন্দ্র-রাজ্য বিজেপি নেতৃত্ব

প্রসঙ্গত সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর সিবিআই তদন্তের দাবি যখন উঠতে শুরু করে, সেই সময় অনিল দেশমুখ স্পষ্ট জানান, কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার তদন্তের প্রয়োজন নেই। তারপর থেকেই শুরু হয় শোরগোল। এমনকী, মহারাষ্ট্র সরকার কেন সুশান্তের মৃত্যুর তদন্তভার সিবিআইয়ের হাতে দিতে চাইছে না, তা নিয়ে প্রশ্ন তুলতে শুরু করে বিরোধীরা। প্রশ্ন তোলা হয় সুশান্তের পরিবারের তরফেও। 

শুধু তাই নয়, সুশান্তের মৃত্যুর পর রিয়া চক্রবর্তীকে কেন কুপার্স হাসপাতালের মর্গে হাজির হওয়ার অনুমতি দেওয়া হল, তা নিয়েও উঠতে শুরু করে প্রশ্ন।

.