মৃত্যুর আগের রাতে সুশান্তের সঙ্গে দেখা করেন রিয়া? বিস্ফোরক দাবি অভিনেতা ঘনিষ্ঠর

সুশান্ত, রিয়ার শেষ সাক্ষাত নিয়ে বিজেপি নেতার ওই দাবির পর এবার পালটা মুখ খুললেন প্রয়াত অভিনেতার ফ্ল্যাটমেট সিদ্ধার্থ পিঠানি।

Edited By: জয়িতা বসু | Updated By: Oct 2, 2020, 07:56 PM IST
মৃত্যুর আগের রাতে সুশান্তের সঙ্গে দেখা করেন রিয়া? বিস্ফোরক দাবি অভিনেতা ঘনিষ্ঠর
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: মৃত্যুর আগের দিন অর্থাত ১৩ জুন রাতে সুশান্ত সিং রাজপুতের সঙ্গে দেখা করেন তাঁর বিশেষ বান্ধবী রিয়া চক্রবর্তী। সম্প্রতি মুম্বইয়ের বিজেপি নেতা বিবেকানন্দ গুপ্তা এমনই দাবি করেন। যা নিয়ে জোর শোরগোল শুরু হয়ে যায়। সুশান্ত, রিয়ার শেষ সাক্ষাত নিয়ে বিজেপি নেতার ওই দাবির পর এবার পালটা মুখ খুললেন প্রয়াত অভিনেতার ফ্ল্যাটমেট সিদ্ধার্থ পিঠানি।

একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের সাক্ষাতকারে সিদ্ধার্থ পিঠানি দাবি করেন, ১৩ জুন রাতে সুশান্ত সিং রাজপুতের সঙ্গে দেখা করেননি রিয়া চক্রবর্তী। ১৩ জুন সুশান্ত-রিয়ার শেষ সাক্ষাতকার নিয়ে যে খবর ছড়ানো হচ্ছে, তা একেবারেই ঠিক নয় বলে দাবি করেন সিদ্ধার্থ পিঠানি। প্রসঙ্গত, বর্তমানে হায়দরাবাদে নিজের বাড়িতে রয়েছেন সিদ্ধার্থ।

আরও পড়ুন :  বিগ বস ১৪-র সেটের বাইরে সলমনের জন্য রাজকীয় আয়োজন, দেখুন

এদিকে সম্প্রতি মুম্বইয়ের বিজেপি নেতা বিবেকানন্দ গুপ্তা দাবি করেন, ১৩ জুন মাঝ রাতে রিয়া চক্রবর্তীকে তাঁর ফ্ল্যাটে পৌঁছে দিতে যান সুশান্ত সিং রাজপুত। সেখান হাজির এক প্রত্যক্ষদর্শীর বয়ান থেকে তিনি তা জানতে পেরেছেন। রিয়াকে তাঁর বাড়িতে সুশান্ত পৌঁছে দিতে গেলে, তাঁরা ওই প্রত্যক্ষদর্শীর চোখে পড়ে যান বলে দাবি করেন বিবেকানন্দ গুপ্তা। 

আরও পড়ুন : মৃত্যুর আগের রাত ১৩ জুন সুশান্তের সঙ্গে দেখা করতে যান রিয়া চক্রবর্তী?

বিজেপি নেতার ওই দাবির পর পালটা টুইট করেন সুশান্ত সিং রাজপুতের দিদি শ্বেতা সিং কীর্তি। তিনি বলেন, ওই প্রত্যক্ষদর্শীর বয়ান পুরো মামলা পালটে যেতে পারে। ১৩ জুন রাতে এমন কী হল যে পরদিন অর্থাত ১৪ জুন সকালে তাঁর ভাইয়ের মৃতদেহ উদ্ধার করা হল ঘর থেকে! এমন প্রশ্ন তোলেন শ্বেতা সিং কীর্তি।

.