সুশান্তকে নিয়ে মিথ্যে বলছেন রিয়া? ভিডিয়ো শেয়ার করে দাবি অঙ্কিতার!

পুরনো ভিডিয়ো শেয়ার করেন অঙ্কিতা 

Edited By: জয়িতা বসু | Updated By: Sep 1, 2020, 09:22 PM IST
সুশান্তকে নিয়ে মিথ্যে বলছেন রিয়া? ভিডিয়ো শেয়ার করে দাবি অঙ্কিতার!
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : ​সুশান্ত সিং রাজপুতের নতুন ভিডিয়ো শেয়ার করলেন অঙ্কিতা লোখন্ডে। যেখানে প্যারাসুট নিয়ে উঁচুতে উড়ে যেতে দেখা যায় সুশান্তকে। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে সুশান্তের সেই পুরনো ভিডিয়ো শেয়ার করেন অঙ্কিতা।

আরও পড়ুন : সুশান্ত মৃত্যু: মুম্বইয়ের একাধিক জায়গায় তল্লাসি, মাদক পাচারকারীকে গ্রেফতার NCB-র

সম্প্রতি রিয়া চক্রবর্তী দাবি করেন, সুশান্ত সিং রাজপুত নাকি 'ক্লস্ট্রোফোবিক' ছিলেন। অর্থাত উঁচুতে উঠতে ভয় পেতেন। সেই কারণে বিমানে ওঠার আগে সুশান্ত নাকি একটি নির্দিষ্ট ওষুধও খেতেন। রিয়া চক্রবর্তীর ওই দাবির পর পরই একটি ভিডিয়ো শেয়ার করেন প্রয়াত অভিনেতার প্রাক্তন বান্ধবী অঙ্কিতা লোখন্ডে। যে ভিডিয়োতে সুশান্তকে বিমান চালাতে দেখা যায়। সুশান্তের বিমান চালানোর ভিডিয়ো প্রকাশ্যে আসার পর এবার ফের প্রয়াত অভিনেতার আরও একটি ভিডিয়ো শেয়ার করলেন অভিনেত্রী।

আরও পড়ুন : নাম পালটে থাইল্যান্ডে যান সারা! সইফ-কন্যার জন্যই ব্যক্তিগত বিমান ভাড়া করেন সুশান্ত!

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

প্রসঙ্গত, একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের সাক্ষাতকারে অঙ্কিতা লোখন্ডেকে আক্রমণ করেন রিয়া চক্রবর্তী। তিনি দাবি করেন, অঙ্কিতা এমন ভাব করছেন যেন তিনি সুশান্তের 'বিধবা'। রিয়ার ওই মন্তব্যের পর নাম না করেই তাঁকে পালটা আক্রমণ করেন 'মনিকর্ণিকা' অভিনেত্রী। মেয়েদের হাতে অনেক ক্ষমতা। তাই তো হাসতে হাসতে বড় বড় সমস্যার সমাধানও মহিলারা করে ফেলতে পারেন বলে মন্তব্য করেন অঙ্কিতা।

.