সুশান্তকে জোর করে অতিরিক্ত মাদকের নেশা করাতেন রিয়ার বন্ধুরা?

রিয়াই নিয়ন্ত্রণ করতেন সুশান্তের জীবন, উঠে আসছে এমন তথ্য 

Edited By: জয়িতা বসু | Updated By: Sep 7, 2020, 09:15 PM IST
সুশান্তকে জোর করে অতিরিক্ত মাদকের নেশা করাতেন রিয়ার বন্ধুরা?
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : ​ফের রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ উঠতে শুরু করেছে। একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, সম্পর্কে জড়ানোর পর থেকে সুশান্ত সিং রাজপুতের জীবনযাত্রা পুরোদমে নিয়ন্ত্রণ করতেন রিয়া চক্রবর্তী। শুধু তাই নয়, রিয়ার ঘনিষ্ঠ বন্ধুরাই সুশান্তকে জোর করে মাদকের নেশা করাতেন। নেশার নির্দিষ্ট মাত্রা পেরিয়ে যাওয়ার পরও রিয়ার বন্ধুরা সুশান্তকে অতিরিক্ত মাদক দিতেন বলে অভিযোগ। যদিও রিয়ার ওই ঘনিষ্ঠ বন্ধুদের তালিকায় কাদের নাম রয়েছে, সে বিষয়ে খোলসা করে কিছু জানা যায়নি এখনও।

আরও পড়ুন : বিষক্রিয়ার জেরেই মৃত্যু সুশান্তের? ভিসেরা পরীক্ষা এইমসের

সোমবার নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর তরফে একের পর এক করে জিজ্ঞাসাবাদ করা হয় রিয়া চক্রবর্তীকে। সোমবার প্রায় টানা ৮ ঘণ্টা ধরে জিজ্ঞাসাবাদ করা হয় রিয়াকে। সোমবারের পর মঙ্গলবারও এনসিবির অফিসে হাজির হতে হবে রিয়াকে। সোমবারের জিজ্ঞাসাবাদে কী কী বিষয় উঠে এসেছে, সে বিষয়ে জানা যায়নি কিছু। পাশাপাশি আগামী ৪৮ ঘণ্টার মধ্যে রিয়াকে গ্রেফতার করা হতে পারে বলে যে গুঞ্জন ছড়ায়, সে বিষয়েও এনসিবির তরফে কোনও মন্তব্য করা হয়নি।

আরও পড়ুন : টানা ৮ ঘণ্টা জিজ্ঞাসাবাদের পর NCB-র প্রশ্নবাণ থেকে মুক্তি পেলেন রিয়া

তবে এনসিবির জিজ্ঞাসাবাদের সময় বলিউডের বেশ কয়েকজন প্রথম সারির অভিনেতার নাম করেছেন রিয়া চক্রবর্তী। বলিউডের ওই অভিনেতাদের সঙ্গে মাদক চক্রের কী যোগ রয়েছে, সে বিষয়ে খতিয়ে দেখা হবে। রিয়া বি টাউনের যে ১৮-১৯ জন অভিনেতার নাম নিয়েছেন, তাঁরা ইতিমধ্যেই এনসিবির নজরে রয়েছেন বলে খবর। এসবের পাশাপাশি সুশান্ত সিং রাজপুতের হাউজ ম্যানেজার স্যামুয়েল মিরান্ডা দাবি করেন, মৃত্যুর আগে অভিনেতার বাগান বাড়িতে যে ব্যক্তিগত পার্টির আয়োজন করা হয়, সেখানে বসে মাদকের আসর। সুশান্তের বাগান বাড়ির পার্টিতে বি টাউনের বেশ কয়েকজন অভিনেতা হাজির হন বলেও নাকি জেরায় দাবি করেন স্যামুয়েল মিরান্ডা এবং দীপেশ সাওয়ান্ত।

.