Faridabad-এর হাসপাতালে ভর্তি Sushant Singh Rajput-এর বাবা কেকে সিং রাজপুত

 হার্টের সমস্যার কারণে তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Dec 20, 2020, 01:29 PM IST
Faridabad-এর হাসপাতালে ভর্তি Sushant Singh Rajput-এর বাবা কেকে সিং রাজপুত

নিজস্ব প্রতিবেদন : হাসপাতালে ভর্তি সুশান্ত সিং রাজপুতের বাবা কেকে সিং রাজপুত (Sushant Sing Rajput)। তিনি হরিয়ানার ফরিদাবাদের একটি হাসপাতালে ভর্তি রয়েছেন বলে খবর। জানা যাচ্ছে, হার্টের সমস্যার কারণে তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুসারে তিনি ফরিবাদের Asian Hospital -এ ভর্তি রয়েছেন। 

কেকে সিং রাজপুতের হাসপাতালে ভর্তি থাকার একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। সুশান্ত (Sushant Sing Rajput) অনুরাগীদের মধ্যে সৌম্যাদীপ্ত বলে এক ব্যক্তি টুইটারে কে কে সিং রাজপুতের হাসপাতালে ভর্তি হওয়ার খবর শেয়ার করেন। আর এরপরেই এই খবরটি ভাইরাল হয়। সৌম্যাদীপ্তের শেয়ার করা ছবিতে হাসপাতালে বেডে বসে থাকতে দেখা যাচ্ছে কেকে সিং রাজপুতকে। তাঁর দুপাশে রয়েছেন দুই মেয়ে প্রিয়াঙ্কা এবং মীতু সিং।

আরও পড়ুন-Shona Shona গানে হোটেলের ঘরে বসেই জমিয়ে নাচলেন Sandipta Sen

সুশান্তের (Sushant Sing Rajput) বাবার দ্রুত আরোগ্য কামনা করেছেন তাঁর অনুরাগীরা। 

প্রসঙ্গত, ১৪ ডিসেম্বর সুশান্তের (Sushant Sing Rajput) মৃত্যুর ৬ মাস পার হয়েছে। প্রাথমিকভাবে তাঁর মৃত্যুর কারণ আত্মহত্যা বলে জানা গিয়েছিল। তবে পরে এই মামলার তদন্তভার CBI-এর হাতে দেওয়া হয়। পাশাপাশি, আর্থিক তছরুপের অভিযোগের তদন্ত করছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ED) এবং মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরোও (NCB) মাদক সংক্রান্ত বিষয়টি খতিয়ে দেখছে। 

আরও পড়ুন-Devlina Kumar-Gourab Chatterjee-র রিসেপশনে হাজির হয়েছিলেন Mimi, Ankush, Oindrila-রা

.