'পারফেক্ট টাইমিং, ওয়েল হিটেড'! সুরে সুরেশের ওভার বাউন্ডারি

ব্যাটিং না করেই ওভার বাউন্ডারি হাঁকালেন সুরেশ রায়না। ফিল্ডিংয়ে বিক্রমও দেখালেন না, কিন্তু সোশ্যাল মিডিয়ায় সুরেশ রায়নার ভিডিওটা দেখার জন্য তোলপাড় করছে রায়না ভক্তরা। হল টা কি? কি এমন করলেন সুরেশ যে মাঠে না থেকেও হই চই পড়ে গেল। এই প্রথমবার বলিউড ছবির জন্যে প্লে ব্যাক করলেন ভারতীয় এই ক্রিকেটার। সোমবার মুম্বইয়ের এক স্টুডিওতে রেকর্ড করলেন 'মিরুথিয়া গ্যাংস্টার' ছবির গান  'তু মিলি, সব মিলা'। সুরেশ রায়নার জন্য গানটিতে সুর দিয়েছেন সিদ্ধান্ত মাধব।

Updated By: Sep 8, 2015, 09:52 AM IST
'পারফেক্ট টাইমিং, ওয়েল হিটেড'! সুরে সুরেশের ওভার বাউন্ডারি

ওয়েব ডেস্ক: ব্যাটিং না করেই ওভার বাউন্ডারি হাঁকালেন সুরেশ রায়না। ফিল্ডিংয়ে বিক্রমও দেখালেন না, কিন্তু সোশ্যাল মিডিয়ায় সুরেশ রায়নার ভিডিওটা দেখার জন্য তোলপাড় করছে রায়না ভক্তরা। হল টা কি? কি এমন করলেন সুরেশ যে মাঠে না থেকেও হই চই পড়ে গেল। এই প্রথমবার বলিউড ছবির জন্যে প্লে ব্যাক করলেন ভারতীয় এই ক্রিকেটার। সোমবার মুম্বইয়ের এক স্টুডিওতে রেকর্ড করলেন 'মিরুথিয়া গ্যাংস্টার' ছবির গান  'তু মিলি, সব মিলা'। সুরেশ রায়নার জন্য গানটিতে সুর দিয়েছেন সিদ্ধান্ত মাধব।

গান রেকর্ড করার পর সুরেশ জানান, " এই সিনেমায় যারা যারা কাজ করেছেন, আমি সবাইকে অভিনন্দন জানাচ্ছি। আমি নিজে উত্তর প্রদেশের এবং আমার স্ত্রী একজন মিরুত। আমার গান সবার পছন্দ হবে, এই আশাই করছি"।      

মিরুথিয়া গ্যাংস্টার একটি কমেডি ছবি। দর্শকদের কাছে এই ছবি কতটা ভাল লাগবে, তা সময়ই বলবে, কিন্তু সুরেশের গলায় ছবির গানের কথা 'তু মেরি, মে তেরা, ইয়ে দুয়া মাঙ্গু মে...'-এই সুরে সুর মেলাতে শুরু করেছে অনেকেই। মোবাইলেও বাজছে 'তু মিলি, সব মিলা' রিংটোন।

.