স্মরণে সুপ্রিয়া, দেখুন স্বর্ণযুগের অভিনেত্রীর কয়েক ঝলক

বেশ কিছুদিন ধরেই নানারকম রোগে ভুগছিলেন তিনি। অবশেষে শুক্রবার ভোররাতে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় বাংলার স্বর্ণযুগের অভিনেত্রী সুপ্রিয়া দেবীর। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮৫ বছর। বর্ষীয়ান অভিনেত্রীর মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে সব মহলে। সুপ্রিয়া দেবীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর মৃত্যুতে চলচ্চিত্র জগতে অপূরণীয় ক্ষতি হল বলেও মন্তব্য করেন তিনি।

Updated By: Jan 26, 2018, 01:44 PM IST
স্মরণে সুপ্রিয়া, দেখুন স্বর্ণযুগের অভিনেত্রীর কয়েক ঝলক

নিজস্ব প্রতিবেদন : বেশ কিছুদিন ধরেই নানারকম রোগে ভুগছিলেন তিনি। অবশেষে শুক্রবার ভোররাতে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় বাংলার স্বর্ণযুগের অভিনেত্রী সুপ্রিয়া দেবীর। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮৫বছর। বর্ষীয়ান অভিনেত্রীর মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে সব মহলে। সুপ্রিয়া দেবীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর মৃত্যুতে চলচ্চিত্র জগতে অপূরণীয় ক্ষতি হল বলেও মন্তব্য করেন তিনি।

আরও পড়ুন : চলে গেলেন সুপ্রিয়া দেবী 

উত্তম কুমার , সৌমিত্র চট্টোপাধ্যায়, অনিল চট্টোপাধ্যায়-এর মত অভিনেতাদের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন তিনি। চলচ্চিত্র জগতে তাঁর অসামান্য দক্ষতা এবং মুন্সিয়ানার জন্য দর্শকদের কাছে তাঁর উপস্থিতি যেন স্বর্ণাক্ষরে লেখা থাকবে। পদ্মভূষণ থেকে শুরু করে ফিল্মফেয়ার, অভিনয় দক্ষতার জন্য একাধিক সম্মানে ভূষিত হয়েছেন তিনি।

বাংলার স্বর্ণযুগের অভিনেত্রীর মৃত্যুতে শুনুন তাঁর অনবদ্য কিছু গান...

 

 

 

 

 

 

.