কীভাবে সব ভুলতে পারেন? পাত্তা না দেওয়ায় বলিউড সুপারস্টারকে 'বিরক্ত' অভিনেত্রীর

ইতিমধ্যেই বি টাউনে গুঞ্জন শুরু হয়েছে

Updated By: Aug 24, 2018, 11:42 AM IST
কীভাবে সব ভুলতে পারেন? পাত্তা না দেওয়ায় বলিউড সুপারস্টারকে 'বিরক্ত' অভিনেত্রীর

নিজস্ব প্রতিবেদন : বলিউডের এই নবাগতার সঙ্গে একটি সিনেমায় স্ক্রিন শেয়ার করেছেন বলিউড সুপারস্টার। ওই সিনেমার পর থেকেই নাকি বলিউড সুপারস্টারের সঙ্গে স্ক্রিন শেয়ার করেন এই নবাগতা। ওই সিনেমার পর থেকেই নাকি বলিউডের এই সুপারস্টারের সঙ্গে নবাগতার সম্পর্ক গড়ে ওঠে। যা নিয়ে বলিউড সুপারস্টারের সঙ্গে তাঁর স্ত্রীর ঝামেলা শুরু হয়। কিন্তু, এবার নাকি নবাগতা অভিনেত্রীর সঙ্গে দূরত্ব বজায় রাখছেন বলিউড সুপারস্টার। কিন্তু, সুপারস্টার যা-ই করুন না কেন, নবাগত কিন্তু তাঁর পিছু ছাড়তে রাজি নন।

আরও পড়ুন : 'টাইগার শো রাহা থা', বাজপেয়ীর মৃত্যুতে শোকবার্তা জানিয়ে আক্রমণের মুখে সলমন

বি টাউনের খবর, নবাগত অভিনেত্রীকে এড়িয়ে যাওয়ায় তিনি নাকি সমানে সুপারস্টারকে মেসেজ করে যাচ্ছেন। বলিউড অভিনেতা উত্তর না দিলেও, নবাগতা কিন্তু নিজের জায়গায় অনড়। তবে বলিউডের এই সুপারস্টার মাঝে মধ্যেই ওই নবাগতারা সঙ্গে যে লুকিয়ে 'ডেট' করতেন, তা বার বার উল্লেখ করা হয় ওই মেসেজে। সুপারস্টার কীভাবে সবকিছু ভুলে যেতে পারেন, তা নিয়ে এই নবাগতা প্রশ্ন তুলতে শুরু করেন। কিন্তু, নবাগত যতই নাছোড় হয়ে ওঠুন না কেন, বলিউড অভিনেতা কিন্তু কোনও কিছুতেই বর্তমানে আর পাত্তা দিচ্ছেন না।

আরও পড়ুন : মুখ্যমন্ত্রীর হস্তক্ষেপে কাটল মেগা সিরিয়াল জট, শুক্রবার থেকেই শুরু শুটিং

পাশাপাশি শিগগিরই আরও একটি প্রজেক্টের জন্য ওই সুপারস্টারের সঙ্গে নবাগতা অভিনেত্রী জুটি বাঁধবেন বলেও বার বার মেসেজ করা হয়। কিন্তু, নবাগতা অভিনেত্রী যেভাবেই মেসেজ করুন না কেন, কোনও উত্তরই দিচ্ছেন না বলিউডের এই সুপারস্টার। যা নিয়ে এই মুহূর্তে মনমরা হয়ে রয়েছেন এই অভিনেত্রী। কিন্তু, সুপারস্টার যতই তাঁকে উত্তর না দিয়ে থাকুন না কেন, তিনি তাঁর চেষ্টা চালিয়ে যাবেন বলেও বি টাউনে গুঞ্জন শুরু হয়েছে।

বুঝতে পারছেন বলিউডের কোন সুপারস্টার এবং কোন নবাগতা অভিনেত্রীর কথা বলা হচ্ছে? জানান আমাদের কমেন্ট বক্সে।

.