বলিউডে পা রাখছেন সানি লিওনের নতুন চ্যালেঞ্জার লুসি

বলিউডে বিদেশী অভিনেত্রীদের ভিড়ে যোগ হতে চলেছে আরও একটা নাম। তবে এবার যিনি নামছেন তিনি ক বছর আগে বিশ্বের সেরা সুন্দরীদের তালিকায় প্রথম দিকে ছিলেন। তাঁর নাম লুসি ক্যাথরিন পিন্ডার। খোলামেলা পোশাক, সাহসী চরিত্রে অভিনয় করে ইতিমধ্যে ব্রিটিশ মুলুকে জনপ্রিয়তা অর্জন করেছেন এই ব্রিটিশ অভিনেত্রী তথা মডেল। টপলেস থেকে স্বল্প পোশাক সবেতেই নজর কাড়া লুসিকে দেখা যাবে ওয়ারিয়র সাবিত্রি নামের এক কুং ফু এপিক অ্যাকশন সিনেমায়। সিনেমার পরিচালক পরম গিল ক্যালিফোর্নিয়ার বাসিন্দা।

Updated By: Mar 1, 2016, 05:20 PM IST
বলিউডে পা রাখছেন সানি লিওনের নতুন চ্যালেঞ্জার লুসি

ওয়েব ডেস্ক: বলিউডে বিদেশী অভিনেত্রীদের ভিড়ে যোগ হতে চলেছে আরও একটা নাম। তবে এবার যিনি নামছেন, তিনি ক বছর আগে বিশ্বের সেরা সুন্দরীদের তালিকায় প্রথম দিকে ছিলেন। তাঁর নাম লুসি ক্যাথরিন পিন্ডার। খোলামেলা পোশাক, সাহসী চরিত্রে অভিনয় করে ইতিমধ্যে ব্রিটিশ মুলুকে জনপ্রিয়তা অর্জন করেছেন এই ব্রিটিশ অভিনেত্রী তথা মডেল। টপলেস থেকে স্বল্প পোশাক, সবেতেই নজর কাড়া লুসিকে দেখা যাবে 'ওয়ারিয়র সাবিত্রি' নামের এক কুং ফু এপিক অ্যাকশন সিনেমায়। সিনেমার পরিচালক পরম গিল ক্যালিফোর্নিয়ার বাসিন্দা।

সিনেমায় লুসির পাশাপাশি অভিনয় করতে দেখা যাবে ওম পুরিকে। মার্চেই সিনেমা রিলিজ করার কথা। সিনেমার জন্য অ্যাকশনের নান ট্রেনিং নিয়েছেন লুসি। শোনা যাচ্ছে কিছু দৃশ্যে খোলামেলা অবস্থা দেখা যাবে তাঁকে। অনেকেই বলছেন, এই সিনেমা সফল হলে বলিউডে লুসিকে সানি লিওনের চ্যালেঞ্জার হিসেবে ব্যবহার করা হবে। ২০০৭ সালে তাঁকে এক বিখ্যাত পত্রিকায় প্রথম টপলেস অবস্থায় দেখা যায়। লুসি এরপর বেশ কয়েকবার নগ্ন হয়েছেন। সুপার বোলের বিজ্ঞাপনেও মন জিতেছেন লুসি। অনেকেই মনে করছেন সানি লিওনের জায়গা নেওয়ার ক্ষমতা তাঁর আছে।

.