সানির চুমুতে আপত্তির খবর নিয়ে স্বামী ড্যানিয়েল যা বললেন

'নো কিসিং ক্লস'। মানে আর যাই হোক, চিত্রনাট্য যতই দাবি করুক পর্দায় চুম্বনের দৃশ্যে অভিনয় করবেন না। বলিউডে এমনই এক 'নো কিসিং ক্লস'-এর  তালিকা আছে যা প্রযোজক,পরিচালকদের কাছে পকেটে থাকে। সেই 'নো কিসিং ক্লস' মানে পর্দায় চুমুতে না-এর তালিকায় আছেন শিল্পা শেঠি, সোনাক্ষি সিনহা,আসিন। নো কিসিং ক্লস-এর তালিকায় নাকি নাম লিখিয়েছেন সানি লিওনও। পর্ন থেকে বলিউডে আসার পর যিনি শুধু যৌনতা নির্ভর সিনেমাই করছেন। সেই সানি নাকি পর্দায় চুম্বনের দৃশ্যে অভিনয় করবেন না বলে সাফ প্রযোজক-পরিচালকদের জানিয়ে দিচ্ছেন।

Updated By: May 12, 2016, 03:44 PM IST
সানির চুমুতে আপত্তির খবর নিয়ে স্বামী ড্যানিয়েল যা বললেন

ওয়েব ডেস্ক: 'নো কিসিং ক্লস'। মানে আর যাই হোক, চিত্রনাট্য যতই দাবি করুক পর্দায় চুম্বনের দৃশ্যে অভিনয় করবেন না। বলিউডে এমনই এক 'নো কিসিং ক্লস'-এর  তালিকা আছে যা প্রযোজক,পরিচালকদের কাছে পকেটে থাকে। সেই 'নো কিসিং ক্লস' মানে পর্দায় চুমুতে না-এর তালিকায় আছেন শিল্পা শেঠি, সোনাক্ষি সিনহা,আসিন। নো কিসিং ক্লস-এর তালিকায় নাকি নাম লিখিয়েছেন সানি লিওনও। পর্ন থেকে বলিউডে আসার পর যিনি শুধু যৌনতা নির্ভর সিনেমাই করছেন। সেই সানি নাকি পর্দায় চুম্বনের দৃশ্যে অভিনয় করবেন না বলে সাফ প্রযোজক-পরিচালকদের জানিয়ে দিচ্ছেন।

এই খবর প্রকাশিত হওয়ার পরই ময়দানে নামেন সানি লিওনের স্বামী ড্যানিয়েল ওয়েবার। ড্যানিয়েল সাফ জানিয়ে দিয়েছেন, সানির চুম্বনের বিষয়ে যে খবর প্রকাশিত হয়েছে সেটা একেবারেই সত্যি নয়। কাহিনি ও চিত্রনাট্য দাবি রাখলে যে কোনও দৃশ্যেই সানি অভিনয় করবেন বলে ড্যানিয়েল জানিয়ে দিয়েছেন। তবে শোনা যাচ্ছে বেইমান লাভ, টিনা অ্যান্ড লোলো ও দক্ষিণের যে কটি সিনেমা মুক্তি পেতে চলেছে সেগুলির কোনওটিতেই সানিকে চুম্বনের দৃশ্যে দেখা যাবে না।

.