ভয়ের সিনেমার ট্রেলরে সানি আরও উত্তেজক, ভিডিও দেখায় উত্‍সাহের ঢেউ

ইউ টিউবের বক্স অফিসে ফের সুপার হিট সানি লিওন। একতা কাপুরের সিনেমা `রাগিনি এমএমএস-টু`এর ট্রেলর প্রকাশ পেতেই উত্‍সাহ চরমে উঠল। বলাই বাহুল্য উত্‍সাহের কেন্দ্রবিন্দুতে সেই কানাডিয়ান পর্নস্টার। সানি কতটা উত্তেজক দৃশ্যে অভিনয় করলেন তাই দেখতে রীতিমত হুড়হুড়ি পড়ল। অবাক করা তথ্য হল, ধুম থ্রি, কৃষ থ্রিয়ের পর প্রথম তিন ঘণ্টায় সবচেয়ে বেশীবার ইউ টিউবে দেখা হয়েছে `রাগিনি এমএমএস-টু`য়ের ট্রেলর। ২০১১ সালে `রাগিনি এমএমএস` সিনেমার দ্বিতীয় সংস্করণ এটি। । এ বছরের পরিবর্তে ২০১৪ সালের জানুয়ারিতে ছবিটি মুক্তির কথা থাকলেও পরে ২ মাস পিছিয়ে মুক্তির তারিখ নির্ধারণ করা হয়েছে মার্চ ২০১৪। ‘রাগিনি এমএমএস টু’ পরিচালনা করছেন ভূষণ পেটেল।

Updated By: Feb 3, 2014, 06:51 PM IST

ইউ টিউবের বক্স অফিসে ফের সুপার হিট সানি লিওন। একতা কাপুরের সিনেমা `রাগিনি এমএমএস-টু`এর ট্রেলর প্রকাশ পেতেই উত্‍সাহ চরমে উঠল। বলাই বাহুল্য উত্‍সাহের কেন্দ্রবিন্দুতে সেই কানাডিয়ান পর্নস্টার।

সানি কতটা উত্তেজক দৃশ্যে অভিনয় করলেন তাই দেখতে রীতিমত হুড়হুড়ি পড়ল। অবাক করা তথ্য হল, ধুম থ্রি, কৃষ থ্রিয়ের পর প্রথম তিন ঘণ্টায় সবচেয়ে বেশীবার ইউ টিউবে দেখা হয়েছে `রাগিনি এমএমএস-টু`য়ের ট্রেলর।

২০১১ সালে `রাগিনি এমএমএস` সিনেমার দ্বিতীয় সংস্করণ এটি। । এ বছরের পরিবর্তে ২০১৪ সালের জানুয়ারিতে ছবিটি মুক্তির কথা থাকলেও পরে ২ মাস পিছিয়ে মুক্তির তারিখ নির্ধারণ করা হয়েছে মার্চ ২০১৪। ‘রাগিনি এমএমএস টু’ পরিচালনা করছেন ভূষণ পেটেল।

শুটআউট অ্যাট ওয়াডালা` ছবিতে `লায়লা` শিরোনামের আইটেম গানে পারফর্ম করে ব্যাপক আলোচিত ও প্রশংসিত হয়েছেন সানি লিওন।

.