‘ছুরি নিয়ে আসছি’, হুমকি, ভয়াবহ অভিজ্ঞতা সানির

Updated By: Oct 27, 2017, 11:07 AM IST
‘ছুরি নিয়ে আসছি’, হুমকি, ভয়াবহ অভিজ্ঞতা সানির

সংবাদদাতা : হুমকি দেওয়া হচ্ছিল সানি লিওনকে? তাও আবার সোশ্যাল সাইটের মাধ্যমে। এবার এমন অভিযোগই করেন বলিউডের ‘বেবি ডল’।

সম্প্রতি এক সংবাদমাধ্যমের সাক্ষাতকারে সানি লিওন বলেন, তাঁর বাড়ির নীচে দাঁড়িয়ে রয়েছেন। এই বলে এক সময় কেউ তাঁকে হুমকি দিতেন। ‘ছুরি নিয়ে আসছি’ বলেও তাঁকে ভয় দেখানো হয় বলে অভিযোগ করেন তিনি। সনি আরও বলেন, ওই সময় যখন তাঁকে হুমকি দেওয়া হয়, তখন তাঁর স্বামী ড্যানিয়েল ওয়েবার দেশে ছিলেন না। ফলে, ভয় পেয়ে যান তিনি। যদিও, ওই হুমকির পর কোনও ক্ষতি হয়নি। কিন্তু, বেশ ভয়ই পেয়ে গিয়েছেন সানি লিওন। যদিও, অভিযুক্তকে এখনও পাকড়াও করা যায়নি বলে খবর।

আরও পড়ুন : করনের কাছে কত পারিশ্রমিক চাইছেন প্রভাস, শুনলে ঘুম উড়বে 

তবে ওই ঘটনার পর পরই বাড়ি পরিবর্তন করেন সানি লিওন এবং তাঁর স্বামী ড্যানিয়েল ওয়েবার। বাড়ির বাইরে ক্যামেরা লাগিয়ে নজরদারিও শুরু করা হয় বলে জানিয়েছেন প্রাক্তন পর্নস্টার। কিন্তু, ওই ঘটনার কথা মনে পড়লে এখনও শিউরে ওঠেন বলেও জানিয়েছেন সানি।

আরও পড়ুন : সানির সঙ্গেই সময় কাটাচ্ছেন আরবাজ?

বর্তমানে অন্তর্জালের ফাঁদে পড়ে আক্রান্ত হচ্ছেন অনেকেই। বিশেষ করে যুব সমাজ। আর সে বিষয়ে সচেতনতা বৃদ্ধি করতেই একটি স্বেচ্ছাসেবী সংগঠনের সঙ্গে একযোগে সম্প্রতি প্রচার শুরু করেছেন সানি লিওন। ‘সাইবার বুলিং’ নিয়ে তত্পরতা বৃদ্ধি করতেই নিজের সঙ্গে ঘটে যাওয়া ওই অভিজ্ঞতার কথা এবার প্রকাশ্যে আনলেন বলিউডের এই অভিনেত্রী।

.