Sunny Leone: হিন্দুদের ধর্মীয় ভাবাবেগে আঘাত, সানি লিওনিকে হুমকি বিজেপি নেতার

কিছুদিন আগেই মথুরার পুরোহিতরা সানির বিরুদ্ধে সোচ্চার হয়েছিল

Updated By: Dec 26, 2021, 07:59 PM IST
Sunny Leone: হিন্দুদের ধর্মীয় ভাবাবেগে আঘাত, সানি লিওনিকে হুমকি বিজেপি নেতার

নিজস্ব প্রতিবেদন: প্রায়শই সোশ্যাল মিডিয়ায় ট্রোলের(troll) মুখে পড়তে হয় সানি লিওনিকে(Sunny leone)। কখনও তাঁর খোলামেলা পোশাক, কখনও আবার তাঁর নাচের জন্যও সমালোচনার মুখে পড়তে হয়েছে তাঁকে। বিতর্ক যেন পিছু ছাড়ে না। এবার বিজেপি(BJP) নেতার তোপের মুখে সানি লিওনি। মধ্যপ্রদেশের স্বরাষ্ট্রমন্ত্রী নরোত্তম মিশ্র(Narottam Mishra) হুমকি দিয়েছেন সানিকে। কিছুদিন আগে মঙ্গলসূত্রের বিজ্ঞাপনের কারণে এই নরোত্তম মিশ্রের ক্ষোভের শিকার হয়েছিলেন ফ্যাশন ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায় (Sabyasachi Mukherjee)। 

১৯৬০ সালে মুক্তিপ্রাপ্ত ‘কোহিনুর’ ছবির জনপ্রিয় গান ‘মধুবন মে রাধিকা নাচে’ গানটির রিমেক ভিডিও তৈরি করেছেন সংগীত পরিচালক শরীব-তোশি (Sharib Toshi)। সেই গানটি গেয়েছেন কণিকা কাপুর(Kanika Kapoor) ও ঐ গানে ভিডিওতে নাচতে দেখা যায় সানি লিওনিকে। সম্প্রতি অনলাইনে প্রকাশ পায় 'মধুবন'(Madhuban) সানির বিরুদ্ধে রাধার নামে কুরুচিকর ভিডিও তৈরি করার অভিযোগ এনেছিলেন মথুরার পুরোহিতরা। তাঁদের দাবি ছিল ভিডিওটি নিষিদ্ধ করা হোক। এটি হিন্দুদের ধর্মীয় ভাবাবেগে আঘাাত হেনেছে। এবার মথুরার পুরোহিতদের পাশে দাঁড়িয়েছেন মধ্যপ্রদেশের এই মন্ত্রী। 

২২ ডিসেম্বর মুক্তিপ্রাপ্ত মধুবন নামক এই মিউজিক ভিডিও ইতিমধ্য়েই দেখেছেন ৯৮ লক্ষ দর্শক। বিজেপি নেতা নরোত্তম মিশ্র হুমকি দিয়েছেন সানি লিওনি, শারিব ও তোশিকে। তিনি বলেছেন, আগামী ৭২ ঘণ্টার মধ্য়ে ঐ ভিডিও তুলে নিতে হবে অন্যথা তাঁদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। পাশাপাশি ক্ষমা চাইতে হবে শারিব ও তোশীকে। তিনি বলেছেন,'কিছু বিধর্মী মানুষ বারবার হিন্দুদের ধর্মীয় ভাবাবেগে আগাত করছে। মধুবন ভিডিওটি খুবই নক্কারজনক কাজ। সানি লিওনিজি আপনাকে আমি সাবধান করছি। শারিব তোশীকে বুঝে নেব। তিনদিনের মধ্যে ক্ষমা না চাইলে, এই ভিডিও না সরালে এর বিরুদ্ধে আমরা ব্যবস্থা নেব।'

আরও পড়ুন: Salman Khan: অসতর্কতার কারণেই সাপের ছোবল খেলেন সলমন!

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.