দীপাবলির রাতে আমিরের বাড়িতে সানি লিওন, ছবি দেখেছেন?

স্বামী ড্যানিয়েলকে সঙ্গে নিয়ে বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির খানের বাড়িতে হাজির বলিউড ডিভা সানি লিওন। উপলক্ষ দীপাবলি। তবে শুধুই কী দীপাবলিতে উপস্থিত হতেই আমিরের দীপাবলি পার্টিতে এসেছিলেন সানি লিওন? বলিউড কিন্তু বলছে না! দীপাবলির পার্টির পিছনে রয়েছে রহস্য! দীপাবলির পার্টির আড়ালে আসলে মিটিং করতেই আমির খান এবং সানি লিওন মুখোমুখি, বলিউডে খবর এমনই।

Updated By: Oct 31, 2016, 09:37 PM IST
দীপাবলির রাতে আমিরের বাড়িতে সানি লিওন, ছবি দেখেছেন?

ওয়েব ডেস্ক: স্বামী ড্যানিয়েলকে সঙ্গে নিয়ে বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির খানের বাড়িতে হাজির বলিউড ডিভা সানি লিওন। উপলক্ষ দীপাবলি। তবে শুধুই কী দীপাবলিতে উপস্থিত হতেই আমিরের দীপাবলি পার্টিতে এসেছিলেন সানি লিওন? বলিউড কিন্তু বলছে না! দীপাবলির পার্টির পিছনে রয়েছে রহস্য! দীপাবলির পার্টির আড়ালে আসলে মিটিং করতেই আমির খান এবং সানি লিওন মুখোমুখি, বলিউডে খবর এমনই।

 

সানি লিওনের সঙ্গে সিনেমা করার ইচ্ছের কথা আগেই জানিয়েছেন আমির। সানিও আমির খানের ইচ্ছেকে সম্মান জানিয়েছেন এবং এমন একজন কিংবদন্তী অভিনেতার সঙ্গে সিনেমা করার সুযোগ পেলে তিনিই তা লুফে নেবেন বলেই সাংবাদিকদের জানান। দীপাবলির পার্টিতে কী তাহলে সেই প্রতিক্ষীত শুভ মহরতের শুভারম্ভ হয়ে গেল? সানির স্বামী ড্যানিয়েলের মন্তব্যে কিন্তু ইঙ্গিত সেই দিকেই। সানির দীপাবলি পার্টির কথা সামনে আসতেই ড্যানিয়েল জানান সেটা একটা মিটিং ছিল। আর সেই মিটিংয়ে নাকি ছিলেন পরিচালক রাজকুমার হিরানিও। যদি এই জল্পনা সত্যি হয় তাহলে আমিরের আগামী ছবিতেই আমিরের পাশেই দেখা যাবে সানি লিওনকে। 

.