মা হওয়ার পরিকল্পনা সানি লিওনের

হ্যাঁ, ঠিকই শুনছেন। সানি লিওন এবার মা হচ্ছেন। সানি আর তাঁর স্বামী ড্যানিয়েল ঠিক করেছেন এবার তাদের সংসার বাড়ানোর সময় এসেছে। সানির শাশুড়ি গত সপ্তাহে ছেলে-বউমাকে অভিযোগের সুরে জানান, তিনি এবার নাতি-নাতনির মুখ দেখতে যান। পরিবারের চাপে সানি-ড্যানিয়েল ঠিক করেছেন এবার তারা সন্তানের অভিভাবক হবেন। যদিও কাজের চাপে দুজনে সেভাবে সবসময় একসঙ্গে থাকতে পারছেন না।

Updated By: Dec 14, 2015, 08:54 PM IST
মা হওয়ার পরিকল্পনা সানি লিওনের

ওয়েব ডেস্ক: হ্যাঁ, ঠিকই শুনছেন। সানি লিওন এবার মা হচ্ছেন। সানি আর তাঁর স্বামী ড্যানিয়েল ঠিক করেছেন এবার তাদের সংসার বাড়ানোর সময় এসেছে। সানির শাশুড়ি গত সপ্তাহে ছেলে-বউমাকে অভিযোগের সুরে জানান, তিনি এবার নাতি-নাতনির মুখ দেখতে যান। পরিবারের চাপে সানি-ড্যানিয়েল ঠিক করেছেন এবার তারা সন্তানের অভিভাবক হবেন। যদিও কাজের চাপে দুজনে সেভাবে সবসময় একসঙ্গে থাকতে পারছেন না।

সানির মা হওয়ার ইচ্ছাপ্রকাশে উঠছে প্রশ্ন। তাহলে কী বলিউড থেকে পাততাড়ি গুটিয়ে কানাডায় ফিরবেন?বলিউডের অভিনেত্রীদের ক্ষেত্রে কিন্তু দেখা যায় মা হওয়ার আগে তারা সন্ন্যাস নেন। তারপর অনেক বছর পর ফিরে আসেন।

বলিউডে সানির এখন ভরা বাজার। ইন্দো-কানাডিয়ান এই পর্নস্টারের কাছে এখন কাজের অনেক অফার। এমন সময় বলিউড ছেড়ে পরে ফিরলে তার কেরিয়ারে বড় ক্ষতি। সানি অবশ্য এসব নিয়ে ভাবছেন না। আপাতত তিনি মা হওয়ার প্রস্তুতি নিচ্ছেন।

.