সানি লিওনের ভাইফোঁটা

ভাই সন্দীপ ভোরা, মা আর বাবা এবং তিনি, এটাই ছিল করণজিৎ কৌর ভোরার সুখী পরিবার। সময় যত এগিয়েছে করণজিৎ কৌর ভোরার জীবন বাঁক নিয়েছে খরস্রোতা নদীর মতই। জীবনের চড়াই উতরাই পেরিয়ে করণজিৎ কৌর ভোরা এখন সেনসেশানাল সানি লিওন। জন্মলগ্নে যে নামে ছোট্ট করণজিৎ কৌরকে সবাই চিনতেন, সে নামে এখন তাঁকে চেনে, এমন মানুষের সংখ্যা হাতে গোনা। ভারতীয় বংশোদ্ভুত করণজিৎ কৌর ভোরা এখন বলিউড ডিভা সানি লিওন। 'প্রাক্তন পরিচয়' পর্ন তারকা। নীল ছবির নায়িকা। ডেস্কটপ থেকে মোবাইল ফোন, সানি 'বদ্ধ ফোল্ডারে' নিষিদ্ধতার সঙ্গেই বছরের পর বছর ঘর করেছেন। জীবনে এসেছে প্রেম। ড্যানিয়েল। বিয়েও করেছেন। বলিউড ডিভা সানি কানাডিয়ান অ্যামেরিকান হলেও বড্ড বেশি ভারতীয়। দীপাবলিতে সানি প্রদীপ জ্বালিয়েছন, বাজি পুড়িয়েছেন, উৎসব করেছেন। আজ তো ভাইফোঁটা, ভাইকে ফোঁটা দিয়েছেন? উত্তরটা অজানা। 

Updated By: Nov 1, 2016, 04:53 PM IST
সানি লিওনের ভাইফোঁটা

ওয়েব ডেস্ক: ভাই সন্দীপ ভোরা, মা আর বাবা এবং তিনি, এটাই ছিল করণজিৎ কৌর ভোরার সুখী পরিবার। সময় যত এগিয়েছে করণজিৎ কৌর ভোরার জীবন বাঁক নিয়েছে খরস্রোতা নদীর মতই। জীবনের চড়াই উতরাই পেরিয়ে করণজিৎ কৌর ভোরা এখন সেনসেশানাল সানি লিওন। জন্মলগ্নে যে নামে ছোট্ট করণজিৎ কৌরকে সবাই চিনতেন, সে নামে এখন তাঁকে চেনে, এমন মানুষের সংখ্যা হাতে গোনা। ভারতীয় বংশোদ্ভুত করণজিৎ কৌর ভোরা এখন বলিউড ডিভা সানি লিওন। 'প্রাক্তন পরিচয়' পর্ন তারকা। নীল ছবির নায়িকা। ডেস্কটপ থেকে মোবাইল ফোন, সানি 'বদ্ধ ফোল্ডারে' নিষিদ্ধতার সঙ্গেই বছরের পর বছর ঘর করেছেন। জীবনে এসেছে প্রেম। ড্যানিয়েল। বিয়েও করেছেন। বলিউড ডিভা সানি কানাডিয়ান অ্যামেরিকান হলেও বড্ড বেশি ভারতীয়। দীপাবলিতে সানি প্রদীপ জ্বালিয়েছন, বাজি পুড়িয়েছেন, উৎসব করেছেন। আজ তো ভাইফোঁটা, ভাইকে ফোঁটা দিয়েছেন? উত্তরটা অজানা। 

 

মা গত হয়েছেন ২০০৮ সালে। তারপর পরিবারের সঙ্গে যে খুব একটা দেখা সাক্ষাৎ হয়েছে তেমনটাও নও। ২০১৫ সালে স্বামী ড্যানিয়েলকে নিয়ে ভাই সন্দীপ ভোরার সঙ্গে সময়ও কাটিয়েছেন। তারপর বিশেষ খবরেও আসেননি সানি লিওনের ভাই সন্দীপ। পেশায় রন্ধন শিল্পী (শেফ) সন্দীপ এখন আমেরিকায় থাকেন। ভাইফোঁটার দিনে কী ভাইফোঁটা নিলেন সন্দীপ? প্রশ্নটা সহজ, উত্তরটা অজানা!

.