Sudipa Chatterjee: ‘শুধু শো অফ / নৈতিক শিক্ষার অভাব’ শাড়ি-গয়নার পোস্ট করে কটাক্ষে জেরবার সুদীপা

Sudipa Chatterjee: সোশ্যাল মিডিয়ায় ফের কটাক্ষের মুখে সুদীপা চট্টোপাধ্য়ায়। কিছুদিন আগেই ডেলিভারি বয়কে নিয়ে একটি পোস্ট করে চরম কটাক্ষের মুখে পড়েছিলেন তিনি। বুধবার নিজের শাড়ি গয়না নিয়ে পোস্ট দেওয়ার পরেই ফের কুমন্তব্যের শিকার হতে হয় সুদীপাকে।

Updated By: Oct 12, 2022, 03:52 PM IST
Sudipa Chatterjee: ‘শুধু শো অফ / নৈতিক শিক্ষার অভাব’ শাড়ি-গয়নার পোস্ট করে কটাক্ষে জেরবার সুদীপা

Sudipa Chatterjee, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সুদীপা চট্টোপাধ্যায় ও বিতর্ক প্রায় সমার্থক শব্দে পরিণত হয়েছে। সাম্প্রতিক সময়ে সোশ্যাল মিডিয়ায় নানা পোস্টকে কেন্দ্র করে বিতর্কের ও কটাক্ষের মুখে পড়েছেন সুদীপা। কখনও ডেলিভারি বয় কখনও নিজের বুটিক কখনও আবার নিজের সাজ পোশাক নিজেই তাঁকে নানা কথা শুনতে হয়েছে। বুধবার ফের একই ঘটনা। প্রতিবারের মতো এবছরও বাড়িতে দুর্গাপুজোর আয়োজন করেছিলেন সুদীপা ও তাঁর স্বামী অগ্নিদেব চট্টোপাধ্যায়। পুজোয় নবমীর দিন যে শাড়ি ও গয়নায় সেজেছিলেন তিনি, সেই শাড়ি ও গয়না তাঁর বুটিকে পাওয়া যাবে, এটাই ছিল সুদীপার ঘোষণা, কিন্তু সেখানেই শুরু নয়া বিপত্তি।

পড়ুন, বাঙালির প্রাণের উৎসবে আমার 'e' উৎসব। Zee ২৪ ঘণ্টা ডিজিটাল শারদসংখ্যা

সুদীপা তাঁর কয়েকটি ছবি পোস্ট করে লেখেন, ‘আমার নবমী লুক অনেকেই পছ্ন্দ করেছে, এবার আমি এই লুক তৈরি করব আপনাদের জন্য। যেটা হতে পারে দিওয়ালি লুক। একটি তসর বেনারসি শাড়ি ও সঙ্গে দুটো নেকলেসের সেট যেটা ব্রোঞ্জ ও কপার দিয়ে তৈরি, সোনার পালিশ(আমারটা সোনার, মাত্রাতিরিক্ত দামি) ।তবে ডিজাইন ও মেকিং এেকই হবে কারণ দুটোই একই দক্ষিণ ভারতীয় কারিগরকে দিয়ে তৈরি হবে।’ সুদীপার এই পোস্টের নিচেই ধেয়ে আসে কটাক্ষের বন্যা। সুদীপার বুটিকে তৈরি শাড়িকে অনেকেই মাত্রাতিরিক্ত দামি বলে কটাক্ষ করেছেন পূর্বে, এবার তাঁর শাড়ি ও সোনার গয়নার এহেন বিজ্ঞাপন দেখে চটেছেন নেটিজেনরা।

আরও পড়ুন:Ponniyin Selvan Box Office: বক্স অফিসে মণিরত্নম জাদু! ৪৫০ কোটির দোরগোড়ায় ঐশ্বর্যের 'পোন্নিয়িন সেলভান'...

সুদীপার পোস্টের কমেন্ট সেকশনে এক নেটিজেন লিখেছেন, ‘ সোনা কেনার ক্ষমতা আপনার একার নেই। মানুষকে আন্ডারএস্টিমেট কম করুন। সবাই তো আপনার মতো হঠাৎ করে বড়লোক হয়নি, তাই এরম শো্ অফ করার দরকার পড়েনা। যারা সত্যি বিত্তবান তারা সোনা সোনা করে চেঁচিয়ে বেড়ায় না।’ অন্য এক নেটিজেন লেখেন, ‘শিক্ষা কম থাকলে যা হয় আর কি। নৈতিক শিক্ষার কথা বলছি। সোনা গয়না বা ধন দৌলত জাহির করার বস্তু না। কিন্তু জ্ঞান ধারণা কম থাকলে কথায় কথায় মানুষ তা ব্যক্ত করে। প্রাচুর্য্য থাকতেই পারে কিন্তু তা দেখিয়ে কি হবে ? বাকিদের থেকে একটু বড় হতে পারবেন, এই ভাবেন কী?’ এক নেটিজেন তাঁর থেকে কারিগরের যোগাযোগ চেয়ে লিখেছেন তিনি ঐ কারিগরের থেকে সোনার সেটই বানাতে চান। প্রায় প্রতি কমেন্টেই তাঁকে কটাক্ষ করেছেন নেটিজেনরা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.