Sudipa Chatterjee: ‘আমি কি দারোয়ান!’, ডেলিভারি বয়ের উপর ‘অহেতুক’ বিরক্তি, ব্যাপক ট্রোলড সুদীপা

Sudipa Chatterjee: ফেসবুকে সুদীপা চট্টোপাধ্যায় লেখেন, ‘আমি শুধু জানতে চাই সুইগির একজন ডেলিভারি বয়-ও কেন ফোন না করে গন্তব্যে পৌঁছতে পারে না। আর ফোন করে কেন বলে, আমি আসছি, আপনি গেটটা খুলুন। আমি কি দারোয়ান নাকি যে গেট খুলব’।  সুদীপার এই মন্তব্যেই চটেছে নেটপাড়ার বাসিন্দারা।

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Aug 27, 2022, 06:39 PM IST
Sudipa Chatterjee: ‘আমি কি দারোয়ান!’, ডেলিভারি বয়ের উপর ‘অহেতুক’ বিরক্তি, ব্যাপক ট্রোলড সুদীপা

Sudipa Chatterjee, জি ২৪ ডিজিটাল ব্যুরো: সোশ্যাল মিডিয়ায় কখনও তাঁর রান্নার শো, কখনও বুটিক, কখনও বা ছেলে আদিদেবের সঙ্গে ব্যক্তিগত জীবনের কথা শেয়ার করেন সঞ্চালিকা সুদীপা চট্টোপাধ্যায়। সোশ্যাল মিডিয়ায় প্রায়ই দেখা যায় তাঁর পোস্ট। রাগ, দুঃখ, আনন্দ সবই তাঁর অনুরাগীদের সঙ্গে শেয়ার করেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। আর এর জেরেই প্রায়শই বিপাকে পড়েন তিনি। এবারও ঘটেছে সেরকমই একটি ঘটনা। খাবার ডেলিভারি সংস্থার ডেলিভারি বয়ের উপর বেজায় চটেছেন তিনি। আর সেই বিরক্তি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেই তুমুল ট্রোল হতে শুরু করেন সুদীপা।

আরও পড়ুন: Jeetu Kamal: পিছিয়ে গেল তিতুমীরের শ্যুট! বিরক্তিতে দাড়ি কেটে লুক বদল জীতুর

ফেসবুকে সুদীপা চট্টোপাধ্যায় লেখেন, ‘আমি শুধু জানতে চাই সুইগির একজন ডেলিভারি বয়-ও কেন ফোন না করে গন্তব্যে পৌঁছতে পারে না। আর ফোন করে কেন বলে, আমি আসছি, আপনি গেটটা খুলুন। আমি কি দারোয়ান নাকি যে গেট খুলব’।  সুদীপার এই মন্তব্যেই চটেছে নেটপাড়ার বাসিন্দারা। একঅর্থে প্রায় সবাই সুদীপার বিরোধিতা করেছেন কমেন্ট বক্সে। বিরোধিতার চটেই সোশ্যাল মিডিয়া থেকে পোস্টটি ডিলিট করে দেন সুদীপা। তবে ইতিমধ্যেই সেই পোস্টের স্ক্রিনশট ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন: Sonali Phogat Death: পানীয়তে ড্রাগ মিশিয়েই ধর্ষণ ও খুন সোনালিকে! আপ্তসহায়কের পর গ্রেফতার আরও ২...

এক নেটিজেন সেই পোস্টের স্ক্রিনশট শেয়ার করে লিখেছেন,  “আমি শুধু ভাবি যারাই একটু ফেমের সঙ্গে যুক্ত তাঁরা এত চাইল্ডিশ কেন। একটু ম্যাচিওর নয় কেন। সুইগির ডেলিভারি পার্সনরা স্যালারি বা কমিশন পায় আপনাদের ডোরস্টেপে খাবার পৌঁছে দেবার জন্য। বেশি কে বেশি ডোরবেল রিং করতে পারেন তাঁরা। দরজা খুলে, ছিটকিনি খুলে আপনাদের মুখে থাবড়া মেরে ‘এ নে গেল’ তারা বলতে পারেন না। সেই জন্য টাকাও পায় না। আর ফোনটা করে যাতে আপনি রেডি থাকতে পারেন নেওয়ার জন্য। কারণ তাঁদের হাতে সময় খুব কম জানেন তো! যত ডেলিভারি তত পয়সা বুঝলেন তো? এবার ওরা আপনার মতো ‘উমম কী ভালো খেতে, উমম কী ভালো গন্ধ, উমম কী নরম তুলতুলে’ এসব যাত্রাপালা করার জন্য টাকা পায় না। আশা করি বোঝাতে পারলাম”। ডিজিটাল ক্রিয়েটর সৌমিত্র চট্টোপাধ্যায় লিখেছেন, ‘জনপ্রিয় সঞ্চালকের ভাবনাচিন্তা!আমি চাই এবার থেকে সুইগির লোকজন সিআইডি দয়ার মত দরজা ভেঙে ওনাকে খাবার দিয়ে আসুক’। কেউ তাঁর মানসিকতা নিয়ে প্রশ্ন তুলেছে। কেউ আবার তাঁর সঙ্গে টেনে এনেছে রূপঙ্কর প্রসঙ্গ। এর জেরেই পোস্টটি সরিয়ে নিয়েছেন সুদীপা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.