Subhashree Ganguly : ইউভানকে নিয়ে চিড়িয়াখানায় শুভশ্রী, দেখুন মা-ছেলের সেই সফর...

সকাল সকাল ছেলেকে নিয়ে গাড়ি করে বেরিয়ে পড়লেন শুভশ্রী। কিন্তু চললেন কোথায়? জানা গেল, ইউভানকে নিয়ে চিড়িয়াখানা যাচ্ছেন তিনি। ছেলের সঙ্গে হাসিখুশি সেই সব মুহূর্ত ভিডিয়োবন্দি করে পোস্ট করেছেন অভিনেত্রী। কী রয়েছে তাতে? রয়েছে, ছেলেকে নিয়ে চিড়িয়াখানা সফরের খণ্ডমুহূর্ত। একেবারেই মা-ছেলের একান্ত আদরের, ভালোবাসার মুহূর্ত...

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Dec 10, 2022, 03:51 PM IST
Subhashree Ganguly : ইউভানকে নিয়ে চিড়িয়াখানায় শুভশ্রী, দেখুন মা-ছেলের সেই সফর...

Subhashree Ganguly, Alipore Zoo, জি ২৪ ঘন্টা ডিজিট্যাল ব্যুরো : সকাল সকাল ছেলেকে নিয়ে গাড়ি করে বেরিয়ে পড়লেন শুভশ্রী। কিন্তু চললেন কোথায়? জানা গেল, ইউভানকে নিয়ে চিড়িয়াখানা যাচ্ছেন তিনি। ছেলের সঙ্গে হাসিখুশি সেই সব মুহূর্ত ভিডিয়োবন্দি করে পোস্ট করেছেন অভিনেত্রী। কী রয়েছে তাতে? রয়েছে, ছেলেকে নিয়ে চিড়িয়াখানা সফরের খণ্ডমুহূর্ত। একেবারেই মা-ছেলের একান্ত আদরের, ভালোবাসার মুহূর্ত...

শুভশ্রী যে ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন, তাতে সকলকে 'গুড মর্নিং' জানিয়ে যাত্রা শুরু করেছেন তিনি। ছোট্ট ইউভানকেও শুভশ্রী 'গুড মর্নিং' বলতে বললেন, ইউভানও আদো আদো স্বরে বলল 'মর্নিং'। তারপরই অভিনেত্রী জানালেন, তাঁরা চিড়িয়াখানায় যাচ্ছেন। ছেলেকে প্রশ্ন করলেন ও বিষয়টা নিয়ে উৎসাহী কিনা। ভিডিয়োর মাঝে গাড়িতে আরও এক শিশুর সঙ্গে খেলতে দেখা গেল ইউভানকে। পরে ইউভান চিড়িয়াখানার বদলে বলে বসল সে ফরেস্টে যাচ্ছে। ভুল শুধরে দিলেন 'মা' শুভশ্রী। তারপর জলহস্তি, হাতি, বাঘ, সাপ, কুমির, সকলের সঙ্গেই ছেলের পরিচয় করালেন অভিনেত্রী। ইউভানকে কোলে নিয়ে চিড়িয়াখানা ঘুরলেন তিনি। মাঝে চিড়িয়াখানার ভিতর একটু বসে জিরিয়ে নিলেন। ইউভানকে নিয়ে অল্প বিস্তর খাওয়া দাওয়াও করে আবারও ঘুরলেন। গোটা ভিডিয়োটিতে এভাবেই উঠে এসেছে মা ছেলের শীতের চিড়িয়াখানা সফর। ছোট্ট ইউভানের মধ্যে দিয়েই যেন নিজের ছোটবেলা খুঁজে ফিরলেন শুভশ্রী।

গোটা ভিডিয়োটির জন্য ইউভানের স্কুল 'ফার্স্ট স্টেপ আর্থ'কে ধন্যবাদ জানাতে ভোলেননি শুভশ্রী। তাঁর পোস্ট থেকে বেশ বোঝা যাচ্ছে, ইউভানের সঙ্গে এদিন চিড়িয়া খানা গিয়েছিল তার স্কুলের বন্ধুরাও। শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের এই পোস্টে কমেন্টের বন্যা বয়ে গিয়েছে। 

প্রসঙ্গত অভিনেত্রী হওয়ার পাশাপাশি মাতৃত্বকেও চুটিয়ে উপভোগ করছেন অভিনেত্রী। শ্যুটিংয়ের পাশাপাশি ছেলেকেও কোয়ালিটি টাইম দেওয়ার চেষ্টা করেন তিনি। এদিকে কাছের ক্ষেত্রে খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে শুভশ্রী গঙ্গোপাধ্যায় অভিনীত 'ডঃ বক্সী', 'ইন্দুবালা ভাতের হোটেল' ছবি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

 

.