Dev-Subhashree: দেবের পাশে শুভশ্রী, বদলাচ্ছে সম্পর্কের সমীকরণ!

২০১৬ সালে দেবের (Dev) সঙ্গে জুটি বেঁধেছিলেন শুভশ্রী (Subhashree)। কৌশিক গঙ্গোপাধ্যায়ের ছবি 'ধুমকেতু'তে একসঙ্গে অভিনয় করেছিলেন তাঁরা। কিন্তু সেই ছবি মুক্তি পায়নি। 

Updated By: Dec 22, 2021, 05:21 PM IST
Dev-Subhashree: দেবের পাশে শুভশ্রী, বদলাচ্ছে সম্পর্কের সমীকরণ!

নিজস্ব প্রতিবেদন: টলিউডের অনস্ক্রিন জুটির মধ্যে অন্যতম জনপ্রিয় জুটি দেব(Dev) ও শুভশ্রী(Subhashree Ganguly)। ২০০৯ সালে 'চ্যালেঞ্জ'(Challenge) ছবিতে প্রথমবার জুটি বাঁধেন শুভশ্রী ও দেব। বক্স অফিসে ঝড় তোলে এই ছবি। ছবির পাশাপাশি সুপারহিট তকমা পায় এই ছবির জুটিও। এরপর একসঙ্গে বেশ কয়েকটি ছবিতে জুটি বেঁধেছিলেন তাঁরা।'পরাণ যায় জ্বলিয়া রে','রোমিও','খোকাবাবু' একের পর এক সুপারহিট ছবি উপহার দিয়েছেন তাঁরা। কিন্তু এরই মাঝে ব্যক্তিগত সম্পর্কে তিক্ততার কারণে দীর্ঘদিন বড়পর্দায় একসঙ্গে দেখা যায়নি তাঁদের। এবার ফের একে অপরের পাশে দাঁড়ালেন দেব শুভশ্রী। 

বড়দিনের আগেরদিনই মুক্তি পেতে চলেছে দেবের ছবি টনিক। ছেলের ইচ্ছা অনিচ্ছায় ভর করেই কাটছিল বৃদ্ধ দম্পতির জীবন। ছেলে বৌমার সংসারে মানিয়ে গুছিয়ে থাকাটাই হয়ে উঠেছিল অভ্যাস। কিন্তু সেই অভ্যাস ভাঙতে তাঁদের জীবনে আসে টনিক। টনিকের দৌলতেই অপূর্ণ ইচ্ছেগুলোকে আকাশে উড়িয়ে দিলেন সেই দম্পতি। বিবাহবার্ষিকী উদযাপনে টনিকের সঙ্গে পাড়ি দিলেন দার্জিলিং। টনিক আক্ষরিক অর্থেই তাঁদের ফিরিয়ে দিল বেঁচে থাকার মানে। মধ্যবিত্ত জীবনের এই আখ্যান আসলে গল্প হলেও সত্যি। গল্প বেঁধেছেন পরিচালক অভিজিৎ সেন। টনিকের চরিত্রে দেখা যাবে দেবকে। অভিনয়ের পাশাপাশি এই ছবির অন্যতম প্রযোজকও তিনি। ছবিতে দেবের পাশাপাশি বেশ কয়েকটি মুখ্য চরিত্রে অভিনয় করেছেন পরাণ বন্দ্যোপাধ্যায় (Paran Bandopadhayay), শকুন্তলা বড়ুয়া (shakuntala Barua), তনুশ্রী চক্রবর্তী (Tonushree Chakraborty), কণীনিকা বন্দ্যোপাধ্য়ায় (Koneenica Banerjee) সহ আরও অনেকে। এই ছবির সংগীত পরিচালনা করেছেন জিৎ গঙ্গোপাধ্যায় (Jeet Ganguly)। এই ছবির প্রচারেই একটি ভিডিও বার্তা দিয়েছেন শুভশ্রী গঙ্গোপাধ্য়ায়। 

আরও পড়ুন: Amitabh Bachchan:'নাগিন সস'-এ মজেছেন অমিতাভ! ভাইরাল এই সস কী দিয়ে তৈরি, দামই বা কত?

টনিক পরিচালনা করেছেন অভিজিৎ সেন (Avijit Sen)। যিনি ডান্স বাংলা ডান্স রিয়ালিটি শোয়েরও পরিচালক। এই শোতেই শুভশ্রী ছিলেন বিচারক। সেই সূত্রেই অভিজিতের প্রথম ছবির জন্য শুভেচ্ছা জানিয়েছেন নায়িকা। ভিডিওতে তিনি বলেন,'ছোট বড় সকলের ছবি টনিক। ছবির পরিচালনায় রয়েছে আমার প্রিয় অভিজিৎদা। আমার তরফ থেকে অনেক শুভেচ্ছা। সবাই সিনেমাহলে এসে ছবি দেখুন।'প্রচারমূলক এই ভিডিওটি শেয়ার করেছেন পরিচালক অভিজিৎ সেন। দেবের প্রযোজনা, মুখ্য চরিত্রে দেব অথচ প্রচারের ভিডিও শেয়ার করে দেবকেই ট্যাগ করেননি অভিজিৎ। কমেন্টে এক নেটিজেন লিখেছেন, 'অভিজিৎ বাবু আপনি দেবকে ট্যাগ করলেন না, শুভশ্রী দেবের প্রাক্তন বলে?' যদিও সেই প্রশ্নের কোনও উত্তর দেননি পরিচালক বা শুভশ্রী। যদিও প্রসঙ্গত উল্লেখ্য, ২০১৬ সালে দেবের সঙ্গে জুটি বেঁধেছিলেন শুভশ্রী। কৌশিক গঙ্গোপাধ্যায়ের ছবি 'ধুমকেতু'তে একসঙ্গে অভিনয় করেছিলেন তাঁরা। কিন্তু সেই ছবি মুক্তি পায়নি। 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Avijit Sen (@avijitsen416)

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.