কেক কেটে আদরের বড় ছেলের জন্মদিন পালন Subhashree Ganguly-র

 প্রথম সন্তানের জন্মদিন পালন করলেন শুভশ্রী...

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 17, 2021, 08:10 PM IST
কেক কেটে আদরের বড় ছেলের জন্মদিন পালন Subhashree Ganguly-র

নিজস্ব প্রতিবেদন : চারপেয়ে ছোট্ট সারমেয়। শুভশ্রীর (Subhashree Ganguly) কাছে সেই তাঁর বড় ছেলে। আদরের নাম 'জিলাটো'। সম্প্রতি ৮-এ পা দিল সে। প্রথম সন্তানের জন্মদিন পালন করলেন অভিনেত্রী। ইনস্টাগ্রামে উঠে এসেছে সেই ভিডিয়ো।

চিহুয়াহুয়া (Chihuahua) প্রজাতির কুকুর জিলাটো। আকারে ছোটখাটো এই পোষ্যটি বিয়ের আগে থেকেই শুভশ্রীর (Subhashree Ganguly)  কাছে রয়েছে। আগে প্রায়ই আদরের 'জিলাটো'র ভিডিয়ো পোস্ট করতে দেখা যেত শুভশ্রীকে। এমনকি রাজ-শুভশ্রীর বিয়ের অনুষ্ঠানে মালা পরে সেজেগুজে ঘুরতে দেখা গিয়েছিল পোষ্যটিকে, শ্বশুরবাড়ির আসার সময় বড় ছেলেকেও সঙ্গে করে আনতে ভোলেননি শুভশ্রী। প্রতি মুহূর্তের সঙ্গী ছিল সে। এখনও জিলাটো শুভশ্রীর কাছেই একইরকম আদরে, বহাল তবিয়তে রয়েছে। এমনকি রাজ-শুভশ্রী ছেলে যুবানের সঙ্গেও তার বেশ ভাব। একসঙ্গে খেলতেও দেখা যায় তাদের। জিলাটোর ৮ বছরের জন্মদিনে অভিনেত্রীর পোস্ট করা ভিডিয়োতে তেমনই কিছু সুন্দর মুহূর্ত উঠে এসেছে। 

আরও পড়ুন-আলাপ করুন, ইনিই হলেন Anushka-র জা চেতনা, Virat-র বৌদিও কিছু কম সুন্দরী নন

কেক কেটে 'জিলাটো'র জন্মদিন সেলিব্রেট করার ভিডিয়ো পোস্ট করে শুভশ্রী (Subhashree Ganguly)  লিখেছেন, ''এটা আমার বাচ্চার জন্মদিন। জিলাটো, তোমায় খুব ভালোবাসি বেবি।''

শুভশ্রীর  (Subhashree Ganguly) পোস্ট করা জিলাটোর জন্মদিন সেলিব্রেশনের এই ভিডিয়োতে ভালোবাসায় ভরিয়েছেন অঙ্কুশ, ঐন্দ্রিলা সহ আরও অনেকেই। কমেন্ট করেছেন অভিনেত্রীর আরও অনেক অনুরাগী। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.