টাইগারকে নিয়ে জোর লড়াই অনন্যা পান্ডে ও তারা সুতারিয়ার, দেখুন...

 তারা সুতারিয়া ও অভিনেতা চাঙ্কি পান্ডে কন্যা অনন্যা পান্ডে। 

Updated By: Apr 12, 2019, 06:49 PM IST
টাইগারকে নিয়ে জোর লড়াই অনন্যা পান্ডে ও তারা সুতারিয়ার, দেখুন...

নিজস্ব প্রতিবেদন: করণ জোহরের 'স্টুডেন্ট অফ দ্যা ইয়ার'-এর মাধ্যমে বলিউডে পা রেখেছিলেন আলিয়া ভাট, বরুণ ধাওয়ান ও সিদ্ধার্থ মালহোত্র। তারপর তিন তারকার প্রায় কাউকেই পিছন ফিরে তাকাতে হয়নি। বিশেষ করে আলিয়া-বরুণের উজ্জ্বল ফিল্মি কেরিয়ারের কথা আর নতুন করে বলার কিছু নেই। এবার 'স্টুডেন্ট অফ দ্যা ইয়ার-২'-এর মাধ্যমেই বলিউডে পা রাখতে চলেছেন আরও তারা সুতারিয়া ও অভিনেতা চাঙ্কি পান্ডে কন্যা অনন্যা পান্ডে। 

শুক্রবারই প্রকাশ্যে এসেছে স্টুডেন্ট অফ দ্যা ইয়ার-২ এর ট্রেলার। যেখানে দেখা যাবে টাইগার শ্রফকে প্রেমিক হিসাবে জিতে নিতে কলেজ পড়ুয়া অন্যান্যা ও তারার লড়াই। সবমিলিয়ে রোম্যান্স, অ্যাকশন, গানে ছবিটি যে দর্শকদের মন কাড়তে চলেছে, সেই আশাই জাগাচ্ছে স্টুডেন্ট অফ দ্যা ইয়ার-২ এর ট্রেলার।

আরও পড়ুন- টিভি তারকা পায়েল-দ্বৈপায়নের সদ্যজাত সন্তানের প্রথম ছবি, দেখুন...

 দেখুন...

স্টুডেন্ট অফ দ্যা ইয়ার ২ এর পরিচালনা করছেন পুণিত মালহোত্রা। প্রসঙ্গত, স্টুডেন্ট অফ দ্যা ইয়ারে দেখা গিয়েছিলে এক নায়িকা আলিয়াকে নিয়ে সিদ্ধার্থ-বরুণের লড়াই। আর সিকুয়্যাল স্টুডেন্ট অফ দ্যা ইয়ার ২-এ দেখা যাচ্ছে এর নায়ক (টাইগার শ্রফ) দুই নায়িকার (তারা সুতারিয়া ও অনন্যা পান্ডে) লড়াই। তবে এই ছবিটি বক্স অফিসে কতটা সাফল্যা পায় এখন সেটাই দেখার...

আরও পড়ুন-গেরুয়া পরে বিজেপির প্রচারে রণবীর-দীপিকা?

.