OMG! 'সুলতান' আর 'দঙ্গলে' একি মিল! এটা কি শুধুই কাকতালীয়!

বলিউডের এখন যে সমস্ত ছবি নিয়ে দর্শকদের প্রত্যাশা তুঙ্গে তাদের মধ্যে অন্যতম সলমন খানের ''সুলতান'' এবং আমির খানের ''দঙ্গল''। সলমন খান মানেই তাঁর ছবি কোটির ঘরে পৌঁছবে। আর আমির খান মানেই তা অন্যদের ছবির থেকে অনেকটা হটকে হবে। তাই এই দুই খানের ছবি নিয়ে দর্শকদের প্রত্যাশা তুঙ্গে। কিন্তু এই দুই ছবি নিয়ে আশ্চর্য এক ঘটনা ঘটল। আশ্চর্য এক মিল পাওয়া গেল দুটি ছবির মধ্যে।

Updated By: Jun 1, 2016, 01:38 PM IST
OMG! 'সুলতান' আর 'দঙ্গলে' একি মিল! এটা কি শুধুই কাকতালীয়!

ওয়েব ডেস্ক: বলিউডের এখন যে সমস্ত ছবি নিয়ে দর্শকদের প্রত্যাশা তুঙ্গে তাদের মধ্যে অন্যতম সলমন খানের ''সুলতান'' এবং আমির খানের ''দঙ্গল''। সলমন খান মানেই তাঁর ছবি কোটির ঘরে পৌঁছবে। আর আমির খান মানেই তা অন্যদের ছবির থেকে অনেকটা হটকে হবে। তাই এই দুই খানের ছবি নিয়ে দর্শকদের প্রত্যাশা তুঙ্গে। কিন্তু এই দুই ছবি নিয়ে আশ্চর্য এক ঘটনা ঘটল। আশ্চর্য এক মিল পাওয়া গেল দুটি ছবির মধ্যে।

''সুলতানে''র পরিচালক আলি আব্বাস জাফর জানিয়েছেন যে, তিনি ''সুলতান'' ছবিটি তৈরি করার আগে ছবির নাম সুলতান রাখেননি। জানেন কী নাম রেখেছিলেন? 'দঙ্গল'! কেন জানেন? পরিচালক জানালেন, 'দঙ্গল' শব্দের মানে হল কুস্তি প্রতিযোগিতা। ২০১২ সালে তিনি হরিয়ানায় গিয়েছিলেন। সেখানে তখন বিভিন্ন জায়গায় কুস্তির প্রতিযোগিতা হচ্ছিল। তখনই ওখানকার স্থানীয় মানুষদের কাছ থেকে তিনি এটি জানতে পারেন। তাই কুস্তি নিয়ে ছবি তৈরির শুরুতেই তিনি ছবির নাম রেখেছিলেন 'দঙ্গল'। পরে তিনি বদলে ''সুলতান'' রাখেন।

.