Dino Morea, Hrithik Roshan-র প্রাক্তন শ্বশুর সহ ৪ জনের সম্পত্তি বাজেয়াপ্ত করল ED

 আর্থিক তছরুপ রোধ আইনের (PMLA) আওতায় ED-এই পদক্ষেপ করেছে।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 2, 2021, 09:25 PM IST
Dino Morea, Hrithik Roshan-র প্রাক্তন শ্বশুর সহ ৪ জনের সম্পত্তি বাজেয়াপ্ত করল ED

নিজস্ব প্রতিবেদন : অভিনেতা দিনো মোরিয়ার (Dino Morea) কয়েক কোটি টাকার সম্পত্তি বাজেয়াপ্ত করল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। বাজেয়াপ্ত করা হয়েছে প্রয়াত কংগ্রেস নেতা আহমেদ প্যাটেলের জামাই, সুজান খানের বাবা সঞ্জয় খান, ডিজে আকিলের (ফারহা খানের প্রাক্তন স্বামী)ও কোটি টাকার সম্পত্তি বাজেয়াপ্ত করা হয়েছে। আর্থিক তছরুপ রোধ আইনের (PMLA) আওতায় ED-এই পদক্ষেপ করেছে বলে PTI-সূত্রে খবর।

জানা যাচ্ছে, দিনো মোরিয়া সহ অভিযুক্ত ৪ জনের মোট ৮.৭৯ কোটি টাকার সম্পত্তি বাজেয়াপ্ত করেছে ED। যার মধ্যে সঞ্জয় খানের (হৃত্বিক রোশনের প্রাক্তন শ্বশুর, সুজান খানের বাবা) ৩ কোটি টাকার, দিনো মোরিয়ার ১.৪ কোটি টাকার, ডিজে আকিলের ১.৯৮ কোটি টাকার, আহমেদ প্যাটেলর জামাই ইরফান আহমেদ সিদ্দিকির ২.৪১ কোটি টাকার সম্পত্তি বাজেয়াপ্ত করা হয়েছে।

আরও পড়ুন-স্ত্রীর বিরুদ্ধে গর্ভস্থ সন্তানকে খুনের অভিযোগ বাংলাদেশের নোবেলের, পাল্টা জবাব মেহরুবার 

 গুজরাতের ব্যবসায়ী চেতন সন্দেসারা ও তাঁর ভাইয়ের বিরুদ্ধে ব্যঙ্ক ঋণের মাধ্যমে ১৪,৫০০ কোটি টাকা তছরুপের অভিযোগ রয়েছে। সেই মামলার তদন্তে নেমে চেতন সন্দেসরা ও তাঁর ভাইয়ের সঙ্গে অভিনেতা দিনো মোরিয়ার (Dino Morea)  আর্থিক লেনদেনের প্রমাণ পায় ED। যে লেনদেনের কোনও হিসাব মেলেনি। প্রসঙ্গত, ১৪,৫০০ কোটি টাকা তছরুপে অভিযুক্ত চেতন সন্দেসরা, নীতিন সন্দেসরা ও দীপ্তি সন্দেসরা, তিনজনেই পলাতক। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.