বাসরে তারকা

বিয়ের নিমন্ত্রিতের লিস্টে এনার নাম অবশ্য ছিল না। সাধারণত, এই রকম 'অনাকাঙ্খিত' মানুষ উত্সবের দিন এসে হাজির হলে আমরা কেউই খুব যে একটা খুশি হই তা কিন্তু নয়। বাধ্য হয়ে মানিয়ে নিই আমরা। ঠিক সেভাবেই হঠাত্‍ হাজির তিনি। এক্কেবারে ওয়েডিং ক্র্যাশার। তবে এ ব্যক্তি তো যে সে কেউ নন। স্বয়ং টম হ্যাঙ্কস। অভিনয়ের জগতে স্বনামধন্য নাম। পরিচিতি দেশ-বিদেশে।  

Updated By: Oct 4, 2016, 04:53 PM IST
বাসরে তারকা

ওয়েব জেস্ক: বিয়ের ফান্ডা কী? জাঁকজমক, ভাল একটা গেট টুগেদার, ফুল অন মস্তি, জমিয়ে খাওয়াদাওয়া। আর কী চাই! জাঁকজকমের একটা বড় পার্ট কিন্তু অনেকের ক্ষেত্রেই সেলিব্রিটি-আপ্যায়ন। রইস ঘরানায় তো রীতিমতো সেলিব্রিটি পারফরমেন্সের ব্যবস্থা থাকে। কিন্তু ভাবুন তো, যদি কোনও সেলেব, আপনার বিয়ের আসরে দুম করে ঢুকে পড়েন? কী হবে? একবার দেখুন তাহলে, মার্কিন মুলুকে এমনই এক কাণ্ড।   
   
প্রথমটায় সবার মুখ এক্কেবারে হাঁ। পরক্ষণেই চওড়া হাসি। বিয়ের নিমন্ত্রিতের লিস্টে এনার নাম অবশ্য ছিল না। কিন্তু হঠাত্‍ হাজির তিনি। এক্কেবারে ওয়েডিং ক্র্যাশার। তবে এ ব্যক্তি তো যে সে কেউ নন। স্বয়ং টম হ্যাঙ্কস। অভিনয়ের জগতে স্বনামধন্য নাম। পরিচিতি দেশ-বিদেশে।  

আরও পড়ুন- পাকিস্তানি অভিনেতাদের নিয়ে বিস্ফোরক নানা পাটেকর

জমিয়ে ছবিও হল। তেমনি আড্ডা। আর যাদের বিয়ে, তাদের তো হাতে চাঁদ পাওয়ার মতো অবস্থা। ফার্স্ট ডে ফিল্মস নামে এক ওয়েডিং ফিল্ম কোম্পানি এই সমস্ত মুহুর্তই ক্যামেরাবন্দি করে রাখল।
চলল সেলফি পর্বও।

আরও পড়ুন- প্যারিসের হোটেলে কিম কার্দাশিয়ানের মাথায় বন্দুক ঠেকিয়ে হামলা

.